৩ দিন ব্যাপী ইংলিশ ল্যাংগুয়েজ এডুকেশন ক্যাম্প সমাপ্ত

সেলিনা ইসলাম: সিরাজদিখান উপজেলার মালখানগর উচ্চ বিদ্যালয়ের হল রুমে বুধবার বিকেল সারে ৪ টায় ৩ দিন ব্যাপী ইংলিশ ল্যাংগুয়েজ এডুকেশন ক্যাম্প-২০১৫ সমাপ্ত হয়েছে। এডুকেশন ক্যাম্প এ উপজেলার আব্দুর রহমান একাডেমির ৬ষ্ঠ ও ৭ম শ্রেণির ৩০ জন এবং মালখানগর উচ্চ বিদ্যালয়ের ৩০ জনসহ মোট ৬০ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

সিরাজদিখান ব্র্যাক এর আয়োজনে সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা শিক্ষা অফিসার মো. শরিফুল ইসলাম। মালখানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ আমির হোসাইনের সভাপতিত্বে আরো অতিথিদের মধ্যে ছিলেন, সিরাজদিখান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. কাইয়ুম খান, ব্র্যাক এর জেলা এলাকা ব্যাবস্থাপক জাহাঙ্গির হোসেন খান, এডুকেশন প্রোগ্রাম ম্যানেজার রেহানা আক্তার, এডুকেশন ক্যাম্প সমন্বয়কারি জামাল উদ্দিন সরদার, আ. রহমান একাডেমির শিক্ষক আবুল হাসেম, মালখানগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক রবিন্দ্র চন্দ্র ভাওয়াল প্রমুখ।

সোমবার থেকে এই এডুকেশন ক্যাম্প শুরু হয়। প্রতিদিন সকার ৯ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। প্রাথমিক ভাবে এই শিশু শিক্ষার্থীদের ইংরেজিতে নিজের নাম পরিচয় ও চলার পথে দৈনন্দিন জীবনের কিছু বিষয়ে শিক্ষা দেওয়া হয়। ইংরেজি ও বাংলায় দু’টি নাটীকা শিক্ষার্থীরা প্রদর্শন করে। শেষে তাদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়।

বাংলাপোষ্ট

Comments are closed.