স্ত্রীর হুমকির মুখে পালিয়ে বেড়াচ্ছেন স্বামী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামী-স্ত্রীর দ্বন্দ্বকে কেন্দ্র করে স্ত্রীর অব্যাহত হত্যার হুমকির মুখে জাহাঙ্গীর হোসেন নামে এক স্বামী পালিয়ে বেড়াচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুর্নবাসন কেন্দ্রে।

জাহাঙ্গীর হোসেন ওই এলাকার ফজলুল হকের ছেলে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে স্বামী জাহাঙ্গীর হোসেন বাদী হয়ে স্ত্রীকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেছেন।

জাহাঙ্গীর হোসেন জানান, গত এক বছর আগে মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানার বোদ্ধারগাঁও এলাকার সফিক প্রধানের মেয়ে সুমি আক্তারের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর ৬ মাস তাদের সংসার জীবন ভালোই কাটছিলো। ঘন ঘন বাপের বাড়ি যেতে না দেয়াকে কেন্দ্র করে মাস খানেক ধরে জাহাঙ্গীর হোসেনের সঙ্গে তার স্ত্রীর দ্বন্দ্ব চলে আসছিল।

প্রায় সময় ওই স্ত্রী জাহাঙ্গীর হোসেনকে মারধর ও গলাটিপে হত্যার চেষ্টা চালাতো। গত এক সপ্তাহ আগে সুমি আক্তার তার বাপের বাড়ি চলে যায়। এরপর থেকে স্ত্রী সুমি আক্তার মুঠোফোনে স্বামী জাহাঙ্গীর হোসেনকে হত্যার হুমকি দিয়ে আসছে। স্ত্রীর অব্যাহত হুমকির মুখে স্বামী জাহাঙ্গীর হোসেন পালিয়ে বেড়াচ্ছেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এবিএম মেহেদী মাসুদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

জাগো নিউজ

Comments are closed.