উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মৃণাল কান্তি’র বিকল্প নাই

মুন্সীগঞ্জের উন্নয়নেরধারা অব্যাহত রাখতে মৃণাল কান্তি’র বিকল্প নাই। মুন্সীগঞ্জ শহর ও চরাঞ্চলের উন্নয়নের রূপকার দীর্ঘদিন ধরে পদ বঞ্চিত নেতাদের রাজনীতি করার সহায়তা দেন গরীব দু:খি মানুষের বন্ধু দলবল নির্বিশেষে শহর ও চরাঞ্চলের প্রিয় মুখ মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ ও কেন্দ্রীয় আ’লীগ উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট মৃণাল কান্তি দাস।

মুন্সীগঞ্জ ৩ আসনের আ’লীগ নেতাদের উজ্জিবিত করে বর্তমান সরকারের উন্নয়নের ধারা বাহিকতা বজায়রেখে মুন্সীগঞ্জ ৩ আসনের জনগনের জন্য কাজ করে যাচ্ছেন সরকার দলীয় সংসদ এ্যাডভোকেট মৃনাল কান্তি দাস।

সরেজমিনে ঘুরে জানা যায়, সাবেক শহর আঃলীগ সাধারন সম্পাদক মাহাতাব উদ্দিন কল্লোল আ’লীগ থেকে তিনি নিজেকে গুটিয়ে নিলেও মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদের সার্বিক সহযোগিতায় নতুন করে রাজনীতিতে মনোনিবেস করছেন। এছাড়াও মুন্সীগঞ্জ ৩ আসনে তার গণজোয়ার বইয়ে চলছে।

সদর উপজেলার একাধিক বাসিন্দারা জানায়, বর্তমানে এমপি সাহেব আমাদের সব ধরনের সহযোগিতা করে যাচ্ছেন এলাকার রাস্তা ঘাট, স্কুল মাদ্রাসার গরিব মেয়ের বিয়ের ব্যবস্থাসহ নানা ধরনের সমস্য সমাধান করেন তিনি।

গত উপজেলা নির্বাচনে গজারিয়া ও সদর উপজেলা আ’লীগ প্রার্থীর জয়লাভে সর্ব্বোচ্ছ ভূমিকা রাখার কথা জানান দুই উপজেলার সাধারন ভোটাররা। চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের আ’লীগ সাংগঠনিক সম্পাদক মোতা গাজি জানান, আমি বরিশাল গিয়ে বিপদে পরেছিলাম এতে এমপি’র সহযোগিতা নিয়ে আমি বিপদ থেকে মুক্ত হয়েছি।

গজারিয়াও সদর উপজেলার তৃণমূল আ’লীগ কর্মীরা জানান, প্রধানমন্ত্রীর হাতকে শক্তি শালি করার লক্ষে এবং গণতন্ত্রকে সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছেন আমাদের এমপি সাহেব।

সূত্রে জানান, এমপি সাহেব যেদিন তার নিজ বাড়ি মুন্সীগঞ্জ শহরের জমিদার পাড়া আসেন ভোরে ঘুম থেকে উঠেই বিনা প্রকোটলে সাধারন মানুষের সাথে আলাপ আলোচনা করে তাদের সার্বিক খোজ খবর রাখেন।

মুন্সীগঞ্জ ৩ আসনের আ’লীগ একাধিক নেতারা এখন এমপি’র সমর্থক যেমন, চরাঞ্চলের ৫টি ইউনিয়নের আ’লীগ সমর্থিত চেয়ারম্যানরা এমপি’র সাথে যোগ দিয়ে নিজ নিজ এলাকায় উন্নয়নমূলক কাজ করার সহযোগিতা নিচ্ছেন।

সবচেয়ে মজার বিষয় হলো- বর্তমান সরকার ক্ষমতায় তিনি সরকারি দলীয় এমপি এবং কেন্দ্রীয় আ’লীগ উপ-দপ্তর সম্পাদক হয়েও তার ভিতরে একটুও ক্ষমতার লেশ মাত্র নেই।

সার্বিক বিষয়ে এমপি’র একাধিক ঘনিষ্টজনরা জানায়, বর্তমান এমপি মুন্সীগঞ্জ ৩ আসনের জনগনের জন্য নিবেদিত প্রাণ।

তাজাখবর

Comments are closed.