মালিপাথরে পূর্ব শত্রুতার জের ধরে গোডাউনে আগুন

পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার রাতে সদর উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক বাদশা মিয়ার কারেন্ট জালের গোডাউনে আগুন দিয়েছে দুবৃত্তরা। মুন্সীগঞ্জের পঞ্চসার ইউনিয়নের মালিপাথর গ্রামে এ ঘটনা ঘটে। এতে একটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

সদর থানার ওসি ইউনুচ আলী জানান, শুক্রবার রাত আড়াইটার দিকে গোডাউনে আগুন লাগে। পরে ৩০/৩৫ মিনিট পর আগুন নিয়ন্ত্রণে আসে। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। ক্ষতির পরিমান আনুমানিক ৪০ হাজর টাকা। এ ব্যাপারে থানায় এখনও কোন মামলা হয়নি। ওসি আরও বলেন বাদশা মিয়া ও ইমরানদের মধ্যে পূর্ব শত্রুতা রয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে।

আগুনে ক্ষতিগ্রস্ত ঘরের মালিক বাদশা মিয়া জানান, তার চাষকৃত মাছের পুকুর থেকে প্রতিদিন মাছ ধরে নিয়ে যেতো স্থানীয় বখাটে ইমরান ও তার দলবল। এ নিয়ে পুকুরে মাছ ধরার সময় হাতেনাতে ধরে ফেললে গত নয় মাস আগে বাদশা মিয়া বাড়িতে হামলা চালিয়ে বাড়ির লোকজনকে মারধর করে আহত করে।ওই সময়ে থানায় তারা একটি মামলা দায়ের করেন। সেই ঘটনার জের ধরে অতি সম্প্রতি একটি মার্ডার মামলায় আমাকে ও আমার ফুপাতো ভাই আব্দুর কাদেরসহ বেশ কয়েকনের নামে থানায় একটি মিথ্যে মামলা দেয় ইমরান গ্রুপ।

গত বৃহস্পতিবার আমার ফুপাতোভাইে কাদের বাড়ি ফেরার পথে তার উপর হামলা চালায় ইমরান বাহিনী। এ সময় সে মারাত্মক জখম হলে প্রথমে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে তাকে ঢাকায় চিকিৎসার জন্য পাঠানো হয়। এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা আছে। একদিন যেতে না যেতেই শুক্রবার রাতে ইমরান বাহিনী তার মালিপাথর এলাকার বাড়ির একটি গোডাউন ঘরে আগুন দেয়। এসময় আশেপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে আমার পাঁচ লক্ষাধিক টাকার মালামাল ভষ্মিভূত হয়। এ ঘটনায় থানায় এখন কোন মামলা হয়নি।

জনকন্ঠ

Comments are closed.