ইভটিজিংয়ের প্রতিবাদ করায় শ্রীনগরে বখাটেদের হামলা

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় ইভটিজিং এর প্রতিবাদ করায় বখাটেদের হামলায় আহত হয়েছে উত্তর কামারগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য হাশেম খান কানিজ।

বুধবার দুপুর ১ টায় দিকে কামারগাঁও পাকা ব্রীজের সামনে ঘটেছে এই ঘটনা। এলাকাবাসী জানায়, পাকা ব্রীজের বাদশা মিয়ার ছেলে রাজিব (২৪) তার বন্ধু মাসুম (১৯) ও খায়রুল (১৮) কে নিয়ে অন্যান্য দিনের মত স্কুলের সামনে ছাত্রীদের উত্তক্ত করলে ম্যানেজিং কমিটির সদস্য হাশেম খান বাধা দেয়। এতে রাজিবসহ তার উপর ক্ষীপ্ত হয়ে উঠলে ম্যানিজিং কমিটির সভাপতি আঃ গফুরকে ফোনে জানায়।

সভাপতি রাজিব গংদের অভিভাবক হযরত মোড়লকে জানাতে বলেন। তাৎক্ষনিক কানিজ খান হযরত মোড়লকে জানাতে গেলে মোড়লের সামনেই রাজিব ও তার বন্ধুরা দৌড়ে এসে হাশেম খান কানিজকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয় লোকজন কানিজকে উদ্ধার করে শ্রীনগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

স্কুলের প্রধান শিক্ষিকা শাহানা বানু ও ম্যানেজিং কমিটির সভাপতি আঃ গফুর ঘটনার সত্যতা স্বীকার করেন। এ ব্যাপারে আহতের বড় ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে শ্রীনগর থানায় দুপুর ৩ টায় একটি অভিযোগ দায়ের করেন।

শ্রীনগর থানার ওসি সাহিদুর রহমান জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তাদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান চালাচ্ছে। আইনানুগ সকল ব্যবস্থা নেওয়া হবে।

বিডিলাইভ

Comments are closed.