বিশ্ববিদ্যালয় ছাত্রীকে পেটালো বখাটে!

হবিগঞ্জে এক স্কুলছাত্রীকে মারধরের ঘটনায় দেশজুড়ে যখন তোলপাড় সৃষ্টি হয়েছে তখন খোদ রাজধানীতে ঘটলো এ ধরনের আরেকটি ঘটনা। ডেমরা কোনাপাড়া এলাকায় এক বখাটের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে (২০) মারধর ও লাঞ্ছিত করেছে বখাটে যুবক ও তার সহযোগীরা। শনিবার বিকাল তিনটার দিকে ওই শিক্ষার্থীকে তার বোন শিল্পী বেগম ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেন।

শিল্পী বেগম জানান, তার বোন এলাকায় কয়েকজন ছাত্র-ছাত্রী পড়ায়। সকালে বা দুপুরে যখন সময় পায় তখনই তাদের পড়াতে যায়। পড়াতে যাওয়ার সময় পথে স্থানীয় বখাটে যুবক বাদশা প্রায়ই তাকে উত্ত্যক্ত করে ও প্রেমের প্রস্তাব দিতো। প্রতিবারই ওই শিক্ষার্থী তা প্রত্যাখ্যান করে আসছে।

তিনি অভিযোগ করেন, শনিবার সকালে ওই শিক্ষার্থী যখন বাচ্চাদের পড়াতে বের হয় সিরাজউদ্দিন রোড এলাকায় পৌঁছলে বখাটে বাদশা তার আরও ৪-৫ জন সহযোগী তার পথ আটকে দাঁড়ায়। এ সময় বাদশা প্রতিবারের মতো এবারও তাকে প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করে। প্রস্তাবটি ফিরিয়ে দিলে বাদশা অশ্লীল গালিগালাজ করে সহযোগীদের নিয়ে শিক্ষার্থীকে মারধর ও লাঞ্ছিত করে।

পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান শিল্পী বেগম। তিনি মুন্সীগঞ্জের গজারিয়ার বাঘাকান্দি এলাকার মুসা প্রধানের মেয়ে।
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোজাম্মেল হক জানান, ভুক্তভোগী শিক্ষার্থীকে ওসিসিতে ভর্তি করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাপোষ্ট

Comments are closed.