দুদক চেয়ারম্যান: জাতীয় জীবনের সর্বস্তরে দূনীতিকে না’ বলুন

মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতীয় জীবনের সর্বস্তরে দূনীতিকে না’ বলুন আলোচনা সভায় দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান এম বদিউজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শনিবার দুপুরে উপজেলার মালখানগর উচ্চ বিদ্যালয়ের সততা সংঘের আয়োজনে জাতীয় জীবনের সর্বস্তরে দূনীতিকে না’ বলুন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, অন্যায়ের বিরুদ্ধে দুর্নীতির বিরুদ্ধে আমরা যে সংগ্রাম করে যাচ্ছি। এই সংগ্রামে তোমাদেরকে আমাদের সাথি হিসেবে পেতে চাই। সততা সংঘের কিছু নিয়মাবলি আছে। সে গুলো তোমরা মেনে চলবে। ভবিষ্যতে তোমরা দেশের কর্ণধার হবে। তোমরা যে শপথবাক্য পাঠ করলে সেখানে যে নিহিত শব্দ গুলো আছে তা অনুস্মরণ করলেই আমি আশা করি নিশ্চিত সুফল পাব।

আলোচনা সভার শুরুতেই শিক্ষার্থীরা গান পরিবেশন করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি এ কে এম শাহিন আহমেদ। এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, দুদক ঢাকা অঞ্চল পরিচালক নাছির আনোয়ার, প্রফেসর আব্দুল কুদ্দুছ, অধ্যক্ষ এ কে এম জাহাঙ্গির, উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাসেম, উপজেলা নির্বাহী কর্মকর্তা রওনক আফরোজা সুমা, মালখানগর ডিগ্রি কলেজ অধ্যক্ষ শফিউদ্দিন হাওলাদার, মালখানগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহম্মদ আমির হোসাইন প্রমুখ।

বাংলাপোষ্ট

Comments are closed.