পাইকপাড়া ব্রিজের কাছে ডিবি পরিচয়ে ছিনতাই : গ্রেপ্তার২

মো. জাফর মিয়া: ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে মুন্সীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে টাকাসহ অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ২ অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

এ সময় অপহরণকারীদের কাছ থেকে ছিনতাইকৃত টাকার মধ্যে নগদ ১০ হাজার টাকা, ডিবির ৩টি কটি, ১টি খেলনা ওয়াকিটকি, ১টি হ্যান্ডকাপ, ২টি মোবাইল সেট ও ব্যবহৃত মাইক্রোবাস বাস (ঢাকা মেট্রো-চ ১৩-১১৫৯) জব্দ করেছে।

সোমবার দুপুর আড়াইটার দিকে টঙ্গীবাড়ী উপজেলার পাইকপাড়া ব্রিজের কাছে তাদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলো-মাদারীপুর জেলার শিবচর উপজেলার টেঙ্গারবাড়ি গ্রামের আব্দুর রবের ছেলে রনি (৪০) ও একই জেলার কালকিনি উপজেলার রায়পুর গ্রামের মৃত ইউসুফ হাওলাদারের ছেলে আ: কুদ্দুস (৩৫)।

জানাগেছে দুপুর ১২ টার দিকে মুন্সীগঞ্জ শহরের ইসলামি ব্যাংক থেকে টঙ্গীবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা অফিসের কর্মকর্তা ও একই উপজেলার ধীপুর গ্রামের মঙ্গল হাওলাদারের ছেলে মো. আমির হোসেন হাওলাদার (৫৫) ৩ লাখ ৬০ হাজার টাকা উত্তোলন করেন। এ টাকা নিয়ে তিনি অটোরিকশা দিয়ে বাড়ি ফেরার পথে শহর লাগোয়া নয়াগাঁও সড়কে একটি মাইক্রোবাসে করে ৬ ছিনতাইকারী এসে ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমির হোসেনকে চোঁখ-হাত-পা বেঁধে মাইক্রোতে তুলে নিয়ে যায়।

খবর পেয়ে টঙ্গীবাড়ী থানার থানার এসআই মো. ফিরোজ আলী মোল্লার নেতৃত্বে দুপুর আড়াইটার দিকে পাইকপাড়া ব্রিজের কাছে মাইক্রোবাসের গতিরোধ করলে ৪ ছিনতাইকারী পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টঙ্গীবাড়ী থানার এসআই মো. ফিরোজ আলী মোল্লা জানান, এ সময় অপহ্নত আমির হোসেনকে উদ্ধার ও ২ ছিনতাইকারীকে আটক করা হয়েছে। গ্রেপ্তারের পর তাদের মুন্সীগঞ্জ ডিবি অফিসে নিয়ে আসা হয়। বিকেল পৌনে ৪টার দিকে জেলা ডিবি ইসলামি ব্যাংকে তদন্ত চালায়।

বিক্রমপুর সংবাদ

Comments are closed.