২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজীব হোসেন বাবু: ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে মুন্সীগঞ্জ শহরে পৃথক দুই স্থানে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় থেকে সাড়ে ৫ টা পর্যন্ত এসব কর্মসূচি পালন করা হয়। বিকালে শহরের কাচারী চত্বরে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ্ব মো: মহিউদ্দিন সমর্থক, জেলা আওয়ামীলীগের ব্যানারে স্মরণ সভার আয়োজন করে।

অপর দিকে মুন্সীগঞ্জ ৩ আসনের এমপি মৃণাল কান্তি দাস এর সমর্থক, আমরা মুক্তিযোদ্ধার সন্তান সহ আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের ব্যানারে শহরের মুক্তিযোদ্ধা ভার্স্কয সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় মুক্তিযোদ্ধা ভার্স্কয সামনে এসে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর সভাপতি রেজাউল ইসলাম সংগ্রম এর সভাপত্বিতে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রনেতা আল মাহমুদ বাবু, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়েজ আহম্মেদ পাভেল, জেলা তরুন লীগের সভাপতি মৃদুল দেওয়ান, সাধারন সম্পাদক কাউসার আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাকসুদ সহ আওয়ামীলীগের বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ।

নিউজগার্ডেনবিডি

Comments are closed.