ধর্ষণ: মুন্সীগঞ্জে ২ শিশু ধর্ষণ

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জে ২ শিশু ধর্ষণের অভিযোগ, থানায় মামলা, ১ ধর্ষক আটক। খালু কর্তৃক ভাগনি ও চাচা কর্তৃক ভাতিজি ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। জেলার শ্রীনগর উপজেলার শ্যামসিদ্ধি ইউনিয়নের শ্যামসিদ্ধি গ্রামের ৪র্থ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী (১২) কে ধর্ষণের অভিযোগে (চাচার ভায়রা) খালু স্বপন (৩০) কে আটক করেছে পুলিশ।

স্বপন শ্যামসিদ্ধি গ্রামের মৃত আব্দুল হাই এর ছেলে। ধর্ষক স্বপনকে আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে। দুপুরে মাদ্রাসা ছাত্রীকে সদর জেনারেল হাসপাতালে ফরেনসিক পরিক্ষা শেষে ডা. ইসরাত জাহান জানান, কিছুটা আলামত পাওয়া গেছে।

জানাযায়, রবিবার শ্রীনগর থেকে ঐ ছাত্রীকে ফুসলিয়ে নারায়নগঞ্জ একটি আবাসিক হোটেলে নিয়ে রাখে। সোমবার শ্রীনগর থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে একটি মামলা করে মেয়ের বাবা।

খবর পেয়ে পুলিশ সোমবার রাতে সেখান থেকে মেয়েকে উদ্ধার করে এবং ধর্ষক স্বপনকে আটক করে।

এদিকে মুন্সীগঞ্জ সদরের কাজী কসবায় ৩ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করে (চাচাত) চাচা সোহান (২৫)। শিশুটি শারিরিক ভাবে আঘাত প্রাপ্ত হয়। শিশুটির পিতা সোমবার রাতে থানায় মামলা করলে সোহানকে পুলিশ আটকের চেষ্টা করছে। শিশুটিকে সদর হাসপাতালে পরিক্ষার জন্য পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইন-চার্জ মো. ইউনুচ জানান, ঘটনাটি দু’দিন আগের গতরাতে বাদী এসে মামলা করেছে। আমরা সোহানকে আটকের চেষ্টা করছি। শিশুটিকে হাসপাতালে পাঠানো হয়েছে।

বিডিলাইভ

Comments are closed.