এমপি সুকুমার রঞ্জনের বিরুদ্ধে অভিযোগ

মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষের নির্বাচনী এলাকায় ছত্রছায়ায় সরকারি খাস জায়গা দখলের মহোৎসব চলছে। এমপির ব্যবসায়ী পার্টনার ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম শ্রীনগর পাইলট স্কুল ও কলেজের জায়গা এবং শ্রীনগর বাজার মসজিদের জায়গা কৌশলে রেজিস্ট্রি করে বালু ভরাট করছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ প্রসঙ্গে জানতে চাইলে সিরাজুল ইসলাম বলেন, স্কুলের সম্পত্তি দখল করা যায় না।

স্কুলের জায়গা দখলের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। যারা এসব তথ্য দিয়েছেন, তারা আপনাকে ভুল বুঝিয়েছেন। সঠিক তথ্য পেতে হলে সাক্ষাৎ করে কথা বলার পরামর্শ দেন তিনি। এমপির ব্যক্তিগত সহকারী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হাজী নেছারউদ্দিন সুজনের বিরুদ্ধে অভিযোগ, কারও জমির পর্চায় ভুল হলেই তিনি হানা দেন। নকল কাগজ তৈরি করে এবং তার বাহিনী পাঠিয়ে দখল করে সাইনবোর্ড লাগিয়ে দেন।

অভিযোগ রয়েছে, এমপির প্রত্যেক্ষ মদদেই এসব করা হচ্ছে। কেউ তার বিরুদ্ধে কথা বলতে সাহস পান না। মুখ খুললেই তার বিরুদ্ধে বিভিন্ন পুরনো মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ অথবা থানায় নিয়ে নির্যাতন করান বলে অভিযোগ। জানতে চাইলে হাজী নেছারউদ্দিন সুজন বলেন, জায়গা-জমি নিয়ে আমার বিরুদ্ধে কেউ কোনো অভিযোগ করতে পারবে না, এসব বলে লাভ হবে না। এগুলো মিথ্যাচার। একাধিকবার এমপির সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ প্রতিদিন

Comments are closed.