নতুন কমিটি: মুন্সীগঞ্জে ছাত্রলীগের বিজয় মিছিল

সালাউদ্দিন সালমান: মুন্সীগঞ্জের সিরাজদিখান–শ্রীনগরে উপজেলা ছাত্রলীগ ও শ্রীনগর কলেজ ছাত্রলীগ ২০ জুলাই সোমবার সন্ধ্যায় বিজয় মিছিল বের করেন।

১৯জুলাই বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের যৌথ স্বাক্ষরে মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি ফয়সাল মৃধা ও সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ পাভেল,সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ শাখার সভাপতি সৈকত মাহমুদ, সাধারন সম্পাদক পারভেজ চোকদার পাপ্পু, শ্রীনগর উপজেলা ছাত্রলীগ শাখার সভাপতি আজিম হোসেন খান ও সাধারণ সম্পাদক জাকির হোসেন প্যারোট, এবং সরকারি শ্রীনগর কলেজ শাখার সভাপতি আরিফুল ইসলাম রাব্বি ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লিমন কে আগামী ০১ বছরের জন্য উপরোক্ত পদে ঘোষণা দিয়ে দায়িত্ব প্রদান করেন ।

মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগ উপরোক্ত নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সিনিয়র সহ সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক গোলাম সারোয়ার কবীর নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান ।

মুন্সীগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত সভাপতি ফয়সাল মৃধা জানান, জননেত্রী শেখ হাসিনা ও আলহাজ্ব মহিউদ্দিন আহমেদের হাতকে শক্তিশালী করাই হবে আমাদের লক্ষ্য যেহেতু আমারা একই প্লাটফর্মের তাই সকলে মিলেমিশে কাজ করতে চাই ।

সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ শাখার নবনির্বাচিত সভাপতি সৈকত মাহমুদ জানান, বহুদিনের আকাঙ্খা আজ বাস্তবে রূপ নিয়েছে, ধৈর্য্য ও দলের প্রতি আনুগত্য থাকিলে লক্ষ্যে পৌছা সম্ভব । যেহেতু আমারা সবাই মুজিব সেনা তাই সকলে মিলে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই হবে আমাদের আজকের অঙ্গিকার ।

শ্রীনগর উপজেলার নব নির্বাচিত সভাপতি একটি মিটিংয়ে থাকায় তাহার অনুভূতি জানা যায় নি ।

ক্রাইমভিশণ

Comments are closed.