সিরাজদিখানে ২ হাজার দুস্থ পরিবারকে সেমাই-চিনি বিতরণ

“মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও “ফ্রেন্ডস এসোসিয়েশন অব মালখানগর” প্রায় ২ হাজার দুস্থ পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করেন ।

১৫জুলাই বুধবার সকাল ১১টায় মুন্সীগঞ্জের সিরাজদিখানের মালখানগর উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা শেষে গরীব ও দুস্থ পরিবারের মাঝে সেমাই-চিনি বিতরণ করা হয়।

সেমাই-চিনি বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজদিখানের প্রান পুরুষ উপজেলা চেয়ারম্যান মোঃ মহিউদ্দিন আহমেদ ।

সংগঠনের সভাপতি আসরাফুজ্জামান সোহেলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাম্মদ বাহাউদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রওনক আফরোজা সোমা,সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইয়ারদেৌস হাসান, উপজেলা সমাজসেবা অফিসার তোফায়েল আহমেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক সুলতানা আখতার, ক্রাইমভিশণ টুয়েন্টিফোর ডট কম সিরাজদিখান প্রতিনিধি রাণী হক,উক্ত এলাকা সহ আশপাশের হাজার জনতা, সুধী সমাজ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ছোট ছোট ছেলে মেয়েরা প্রতিবছর সমাজের পাশে যেভাবে দাঁড়ায় তা প্রশংসার যোগ্য ও তাদের সাফল্য কামনা করেন ।

সংগঠনের সভাপতি তার বক্তব্যে অনুষ্ঠানের সমাপ্তি টানেন ও বলেন আমারা আমরন দুস্থ ও গরীব দুঃখী মানুষের পাশে আছি ।

ক্রাইমভিশণ

Comments are closed.