জেলা প্রশাসনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

মঈনউদ্দিন সুমন: মুন্সীগঞ্জে সার্কিট হাউস প্রাঙ্গণে জেলা প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার আয়োজিত এ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন আইনজীবী রাজনীতিকসহ গণ্যমান্য ব্যক্তিরা।

মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী, সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম, জেলা ও দায়রা জজ মোহাম্মদ শওকত আলী চৌধুরী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক মো. ফজলুল হক, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, মুখ্য বিচারিক হাকিম মো. বদরুল আলম ভূইয়া।

এ ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন এনটিভির পরিচালক ও ইউনুস গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল ইউনুস, বদরুল আলম ভূইয়া, অতিরিক্ত জেলা ও দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী, সিভিল সার্জন মো. শহিদুল ইসলাম, ডা. ইয়াজউদ্দিন আহম্মেদ রেসিডেন্সিয়াল মডেল কলেজের অধ্যক্ষ মেজর মো. রেজাউল করিম, প্রথম যুগ্ম জেলা জজ আবুল কাসেম, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিস-উজ-জামান প্রমুখ।

এ সময় দেশ ও জাতির শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন শহরের কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি মো. শহিদুল ইসলাম।

এনটিভি

Comments are closed.