মিরাপাড়া মসজিদের সামনে ট্রাকের চাপায় মহিলা নিহত

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভার মিরাপাড়া মসজিদ সংলগ্ন রাস্তায় ট্রাকের চাপায় সবুরুন নেছা(৫০) মহিলা নিহত হয়েছেন। রবিবার রাত ৮ টার দিকে ট্রাকের চাপায় সবুরুন নেছা নামের এক মহিলা নিহত হয়েছেন।

এলাকাবাসী জানায়,রাত ৮ টার দিকে সবুরুন নেছা রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিগ থেকে আসা ট্রাকটি সবুরুন নেছাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। ঘাটক ট্রাকটি আটক করে এলাবাসী ভাংচুর করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনের করার চেষ্টা করছে।

উত্তেজিত এলাকাবাসী রিকাবীবাজার সিপাহীপাড়া সড়ক অবরোধ করে রাখে। এতে মিরকাদিম থেকে রিকাবীবাজার পর্যন্ত প্রায় ২ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

হাতিমারা পুলিশ ফাড়ির ইনর্চাজ এস আই বিকাশ চন্দ্র সরকার জানান,রবিবার রাত ৮ টার দিকে রাস্থা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকটি সবুরুন নেছাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায় সে। পরে এলাকাবাসী ধাওয়া করে ঘাতক ট্রাকটি আটক করে ভাংচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা চলছে। ট্রাকের চালককে আটক করে পুলিশ।

বিডিলাইভ
===============

মুন্সীগঞ্জে ট্রাকের চাপায় নারী নিহত

সদর উপজেলার মীরকাদিম পৌরসভার মীরাপাড়া মসজিদসংলগ্ন সড়কে ট্রাকচাপায় সবুরুন নেছা (৫০) নামে এক নারী পথচারী নিহত হয়েছেন। রবিবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মীরকাদিম পৌরসভার বিনোদপুর বড়বাড়ির বাসিন্দা ওই নারী রাস্তা পার হওয়ার সময় ঢাকা থেকে আসা বিনোদপুরগামী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। ট্রাকটি আটক করে এলাকাবাসী ভাঙচুর করলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।

হাতীমারা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ এসআই বিকাশ চন্দ্র সরকার জানান, রাত ৮টার দিকে রাস্তা পার হওয়ার সময় ট্রাকের চাপার সবুরুন নেছা নিহত হন। এ ঘটনায় ট্রাক ও চালক পুলিশ হেফাজতে রয়েছে।

দ্য রিপোর্ট

Comments are closed.