দোয়া : পদ্মা সেতু প্রকল্পের সফল বাস্তবায়নের জন্য

পদ্মা সেতু প্রকল্পের সফল বাস্তবায়ন, উন্নয়ন ও অগ্রগতি কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় লৌহজং ডিগ্রি কলেজ মাঠে সহস্রাধিক মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি এমপি।

মোনাজাতকালে নিজস্ব অর্থায়নে দেশের সর্ববৃহৎ এ প্রকল্প যথাযথভাবে সম্পন্ন এবং পদ্মার ভাঙ্গন বন্ধ, সেতুর স্বপ্নদ্রষ্টা ও দেশের এ অগ্রযাত্রার কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফলতা এবং জাতির জনক বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে লৌহজং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকির আব্দুল হামিদ সভাপতিত্ব করেন। কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ শিকদার, সহ-সভাপতি হাজী মো. শামসুদ্দিন ব্যাপারী, উপজেলা পরিষদের দুই ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন ব্যাপারী ও নাজনিন আক্তার স্বর্ণা, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান খান, উপজেলা যুবলীগ সভাপতি আলমগীর কবির খান, সাধারণ সম্পাদক শাহজাহান খান সাজু, ছাত্রলীগ সভাপতি রাজিব আহম্মেদ ও সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম শাওন প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। পরে উপজেলা আওয়ামী লীগের ইফতার অনুষ্ঠিত হয়।

বাসস

Comments are closed.