বজ্রযোগিনীতে মাদক বিক্রেতাদের হামলা যুবক আহত

মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নে মাদক বিক্রেতাদের হামলায় মোঃ রুবেল (২৫) নামে এক যুবক আহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সাত্রাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, মো. দেলোয়ার হালদার (৪০) নামে এক যুবক দীর্ঘদিন যাবৎ সাত্রাপাড়া এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করছেন।

আজ বৃহস্পতিবার সকালে দেলোয়ার ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সময় মো. রুবেল নামে এক যুবক তা দেখতে পায়। এ সময় রুবেল মাদক বিক্রয়ে বাঁধা দিলে মাদক বিক্রেতা দেলোয়ার ও তার সহযোগি ৩/৪ জন অতর্কিত ভাবে হামলা চালিয়ে রুবেলকে বেধড়ক লাঠিপেটা করে গুরুতর আহত করে। এ সময় রুবেলের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে মাদক বিক্রেতারা তাৎক্ষণিক পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ভর্তি করা হয়।

এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মাদক বিক্রেতাদের হামলায় রুবেল নামে এক যুবক আহত হয়েছে। এ বিষয়ে সদর থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও নিশ্চিত করেছেন পুলিশের ওই উর্ধ্বতন কর্মকর্তা।

এবিনিউজ

Comments are closed.