আইনজীবি সমিতি: আ’লীগ ১১টি ও বিএনপি ৪টিতে জয়ী

আলোচিত মুন্সীগঞ্জ জেলা আইনজীবি সমিতির সমাপ্ত। এই নির্বাচনে আওয়ামী লীগ প্যানেলের হাবীব-নাসিমা পরিষদ থেকে ১১ জন প্রার্থী বিজয়ী হয়েছে। আর বিএনপি প্যানেলের মালেক-হিরু পরিষদ থেকে ৪ জন প্রার্থী বিজয়ী হয়েছে। এবারই প্রথম বারের নির্বাচনে বিএনপি এভাবে ধরাশায়ী হলো।

প্রধান নির্বাচন কমিশনার আশরাফ-উল-ইসলাম জানান,২৯৩ জন ভোটারের মধ্যে ২৮৩ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

গত কয়েক বছর যাবৎ বারের নির্বাচনে বিএনপি প্যানেল আওয়ামী প্যানেলকে টেক্কা দিয়ে বিজয় উল্লাস করেছে। বিএনপি সমর্থক ভোটারদের দাবী এবারের বিএনপির প্যানটি সবদিক থেকে দূর্বল প্যানেল ছিল। যার কারণে এ অব্স্থার সৃষ্টি হয়েছে।

আওয়ামী লীগ সমর্থিত বিজয়ী প্রার্থীরা হচ্ছেন – সভাপতি হাজী শ.ম.হাবীবুর রহমান, সাধারণ সম্পাদক নাছিমা আক্তার, সহ-সভাপতি মো. সিরাজুল ইসলাম পল্টু ও নজরুল ইসলাম বাদল। সহ-সাধারণ সম্পাদক রুহুল আমীন। দপ্তর সম্পাদক কাজী মোজাম্মেল হোসেন (রোমেল)। ক্রীড়া ও নাট্য সম্পাদকঃ জানে আলম আব্দুল্লাহ্ পাশা প্রিন্স ও কার্যকরী সদস্য পদে নয়ন মিয়া, সিরাজুল হক লিটন, রীনা বেগম ও ফরাজী মো. সামসুজ্জামান মানিক।

বিএনপি সমর্থিত বিজয়ী প্রার্থীরা হচ্ছেন – গ্রন্থাগার সম্পাদক মো: হাবিবুর রহমান-২। কোষাধ্যক্ষ মো: পারভেজ আলম। ধর্ম ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মো: মুনিরুল ইসলাম ও কার্যকরী সদস্য পদে মো. সুমন মিয়া।

এ নির্বাচনে ১৫টি পদের মধ্যে আওয়ামী লীগ ১১টি পদে ও বিএনপি ৪টিতে পদে বিজয়ী হয়েছে।

বিক্রমপুর সংবাদ

Comments are closed.