ডাক্তারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা

ধর্ষনের ভিডিও ইন্টারনেটে
মুন্সীগঞ্জ সদর থানার চর কিশোরগঞ্জ থেকে মোঃ কাউসার (২৭), পিতাঃ আঃ গফুর নামে এক লম্পট ডাক্তারকে গতকাল ২৫জুন গ্রেফতার করেছে মুন্সীগঞ্জ সদর থানা পুলিশ।

কথিত ডাক্তার কাউসার এক নারীকে ধর্ষন করে সে ধর্ষনের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিয়ে তাকে বারবার ব্ল্যাকমেইল করতো এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে বৃহস্পতিবার দুপুরে তার নিজ ফার্মেসী থেকে গ্রেফতার করে।

সূত্র জানায়, স্থানীয় এক নারীর সাথে কাউসারের অবৈধ সম্পর্ক ছিল। এ অবৈধ সম্পর্কের ভিডিও কাউসার ভিডিও করে পরবর্তীতে ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এতে ঐ নারী ক্ষুদ্ধ হয়ে পুলিশের কাছে কাউসারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে।

স্থানীয় বিশ্বস্ত সূত্র জানায়, তার বিরুদ্ধে একাধিক নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে। এছাড়া তার ডাক্তারী সার্টিফিকেটও ভুয়া। পঞ্চম শ্রেনী পাশ কাউসার দুর্নীতির মাধ্যমে ভুয়া ডাক্তারী সার্টিফিকেট তৈরি করে ঔষধ ব্যবসার পাশাপাশি ডাক্তারী করছে। চর কিশোরগঞ্জে অবস্থিত তার জনসেবা ফার্মেসীর নামে কোন ড্রাগ লাইসেন্সও নেই।

আজ ২৬জুন সকাল ১০টা ৪০মিনিটে এই রিপোর্টটি লেখার সময় মুন্সীগঞ্জ সদর থানার ওসি জানান, প্রাথমিক তদন্ত শেষে কাউসারের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে গতকাল রাতেই একটি মামলা দায়ের করা হয়েছে ।

বিক্রমপুর সংবাদ

Comments are closed.