সদর উপজেলার বিদ্যুৎহীন গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগ

১৭৬ গ্রাহক বিদ্যুৎ সংযোগ পেলেন
মুন্সীগঞ্জ সদর উপজেলার শিলই ইউনিয়নের বিদুৎহীন গ্রামে ১৭৬ জন গ্রাহককে মুন্সীগঞ্জ পল্লীবিদ্যুৎ সমিতি নতুন সংযোগ প্রদান করেছে। মঙ্গলবার দুপুর ২ টার দিকে ইউনিয়নের শিলই ও সরদার কান্দি গ্রামে ৬ টি ট্রান্সফরমারের মাধ্যমে ১.৫৬ কিঃমিঃ লাইনে নতুন এ সংযোগ দেয়া হয়।

শিলই ইউনিয়নে নতুন সংযোগ স্থাপন উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য এড. মৃনাল কান্তি দাস, মুন্সীগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনিছুজ্জামান আনিছ, আ’লীগ নেতা আফসার উদ্দিন ভূঁইয়া, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউর রহমান হিরু প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পল্লীবিদ্যুৎ সমিতির কর্মকর্তার জানান, নতুন বিদুৎ সংযোগ স্থাপনের প্রকল্পে ব্যয় হয়েছে ১৮ লক্ষ টাকা। এছাড়াও চলতি বছরে সদর উপজেলায় ১৩ হাজার ৫৮১ জন গ্রাহককে নতুন সংযোগ দেওয়া হয় এবং পল্লীবিদ্যুৎ সমিতির আওতায় প্রায় ৪০ হাজার গ্রাহককে সংযোগ প্রদান করা হয়।

পল্লীবিদ্যুৎ সমিতির সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ মাহাবুব রহমান, ডেপুটি জেলারেন ম্যানেজার মোঃ আকমল হোসেন, এজিএম সদস্য সেবা মোঃ নাইমুল ইসলাম।

নতুন এই গ্রাম পল্লীবিদ্যুৎ সমিতির কর্মকর্তার জানান, নতুন বিদুৎ সংযোগ স্থাপনের প্রকল্পে ব্যায় হয়েছে ১৮ লক্ষ টাকা। এছাড়াও চলতি বছরে সদর উপজেলায় ১৩ হাজার ৫৮১ জন গ্রাহককে নতুন সংযোগ দেওয়া হয় এবং পল্লীবিদ্যুৎ সমিতির আওতায় প্রায় ৪০ হাজার গ্রাহককে সংযোগ প্রদান করা হয়।

দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তবায়নে স্থানীয় গ্রামবাসী বর্তমান সরকার ও বিদুৎ বিভাগের সকলকেই কৃতজ্ঞতা জানিয়েছেন।

মুন্সিগঞ্জের সময়

Comments are closed.