বজ্রযোগিনীতে মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ

মো. হোসনে হাসানুল কবির: সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাজার এলাকায় মাদক ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে বজ্রযোগিনী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার।

সভায় বজ্রযোগিনী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি মো. আনিস শেখের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন সরকারী হরগঙ্গা কলেজের সাবেক অধ্যক্ষ প্রবীর কুমার গাঙ্গুলী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম, সদর উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার ও কমিউনিটি পুলিশিং ফোরাম মুন্সিগঞ্জ সদর উপজেলার সভাপতি এম এ কাদের, সদর উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম ও মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তানভীর হাসান সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ইমদাদ হোসাইন, সদর থানার ওসি মো. ইউসুম খান, বজ্রযোগিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোতা মিয়া মুন্সী ও বজ্রযোগিনী ইউনিয়ন কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস পলাশ প্রমুখ।

সভায় প্রধান অতিথি পুলিশ সুপার বলেন, ‘মাদক ব্যবসায়ী যত বড় ব্যক্তি হক না কেন তাকে ছাড় দেয়া হবেনা। কোন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হলে তার পক্ষে কোন তদবির শোনা হবেনা। তার আগে পরে কে আছে সেটা দেখার কোন সুযোগ নেই।’

পুলিশ সুপার মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে এলাকাবাসী প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান

ব্রেকিংনিউজ

Comments are closed.