শ্রীনগরে ধর্ষনের মামলা করেতে এসে প্রভাবশালীদের চাপে থানা থেকে পালিয়ে গেলেন ধর্ষিতার বাবা।

আরিফ হোসেন: শ্রীনগরে চার বছরের শিশুকে ধর্ষণ করেছে এক বখাটে। এঘটনায় বুধবার সন্ধ্যায় শিশুটির বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করার সময় স্থানীয় প্রভাবশালীদের চাপে সে থানা থেকে পালিয়ে যায়। পরে শিশুটির মা বাদী হয়ে ধর্ষনের অভিযোগে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, বুধবার সকাল সাড়ে দশটার দিকে শ্যামসিদ্ধি গ্রামের আলতাব হোসেনের বখাটে ছেলে সজিব ( ১৮) পার্শ্ববর্তী বাড়ির চার বছরের ওই শিশুকে টিভি দেখানোর কথা বলে তাদের ফাঁকা বাড়িতে ডেকে নেয়। টিভি দেখার এক পর্যায়ে সজিব শিশুটিকে ধর্ষণ করে।এসময় শিশুটির চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক সজিব পালিয়ে যায়। পরে শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সেখান থেকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের ওসিসি সেন্টারে প্রেরণ করা হয়। পরে শিশুটির মা বাদী হয়ে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করেন।

তিনি জানান এলাকার একটি প্রভাবশালী মহল ঘটনাটি এলাকায় মিমাংসা করার জন্য আমাদের উপর চাপ সৃষ্টি করে। তাদের কথা অমান্য করে থানায় মামলা করতে আসায় তারা আমাদের উপর ক্ষিপ্ত হয়ে থানায় এসেও হুমকি দেয়। তাদের রোষানল থেকে বাঁচতে আমার স্বামী থানা থেকে পালিয়ে যায়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষককে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments are closed.