সিরাজদিখানে নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলা অডিটরিয়ামে রবিবার বেলা ১১ টায় জেলা তথ্য অফিসের উদ্যেগে শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৪র্থ পর্যায়ে) শীর্ষ প্রকল্পের অধীনে নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রশুনীয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. ইকবাল হোসেন।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার খালেদা পারভীন সভাপতিত্বে ও জেলা তথ্য অফিসার সিরাজ উদ-দৌলা খান এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা উপ স্বাস্থ্য কেন্দ্রের ডা. রুমানা আক্তার, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান আজিম আল রাজি, বয়রাগাদি ইউপি চেয়ারম্যান গোলাম হাবিবুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. নূরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিস সিএ বশির আহমেদ, ব্রাক প্রতিনিধি তানভিরুল ইসলাম, মালখানগর, মধ্যপাড়া, কোলা, বয়রাগাদি সহ বিভিন্ন ইউপি’র সচিব ও মহিলা সদস্য, শিক্ষক, সাংবাদিক ও ইমামগণ উপস্থিত ছিলেন।

কর্মশালায় মূল আলোচ্য বিষয় ছিল, যৌতুক এবং বাল্য বিবাহ প্রতিরোধ, স্যানিটেশন, পরিবেশ ও জন্ম নিবন্ধন, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধ, মা ও শিশু স্বাস্থ্য পরিচর্যা, নিরাপদ মাতৃত্ব।

বিডিলাইভ

Comments are closed.