মেঘনা নদীতে বরযাত্রীর ট্রলারে ডাকাতি : আহত ১০

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জের সদর উপজেলার বকচরে মেঘনা নদীতে বরযাত্রী বাহী ট্রলারে ডাকাতি হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। এ সময় ডাকতদের আঘাতে অন্তত ১০ জন আহত হন। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী মো কালাম জানান, বন্ধু জনি মিয়ার বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তারা মুন্সীগঞ্জের মিরেশ্বর থেকে বকচরে যান। বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেরার পথে বরযাত্রী বাহী ট্রলারটি মেঘনা নদীর লাগ ঘেষা পিছামারা খালে পৌছালে অতর্কিতে ইঞ্জিন বাহী একটি ট্রলার বরযাত্রী বাহী ট্রলারটির গতি রোধ করে। ১২/১৩ জনের ডাকাত দলের সমদস্যরা বরযাত্রী বাহী ট্রলারে উঠে যাত্রীদের এলোপাথারি বাড়ি দিতে থাকে। বরযাত্রী বাহী ট্রলারটিতে দেড় শতাধিক যাত্রী ছিল। এদের সাথে থাকা নগদ অর্থ, মোবাইল, স্ববর্ণালঙ্কারসহ মূল্যবান সবকিছু লুট করে নিয়ে ডাকাতরা মেঘনা নদী দিয়ে পালিয়ে যায়।

সদর থানার ওসি মো ইউনুচ আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শনিবার সকালে যেখানে ডাকাতি হয়েছে সেখানে গিয়ে দেখতে হবে। তবে এই ঘটনায় ট্রলারের মাঝি আটক করেছে পুলিশ। ডাকাতির স্থানটি চাঁদপুরের মতলব, মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা না সদর উপজেলা তা দেখে সংশ্লিষ্ট থানায় মামলা করা হবে।

বিডিলাইভ

Comments are closed.