টঙ্গীবাড়ীতে সংখ্যালঘু যুবককে পিটিয়ে পানিতে ফেলে দিলো সন্ত্রাসীরা

ফিরোজ আলম বিপ্লব: টঙ্গীবাড়ী উপজেলার চাঠাতি পাড়া গ্রামে বুধবার রাত ১০টার দিকে এক সংখ্যালঘু যুবককে পিটিয়ে গুরুতর আহত করে মৃত্যূ নিশ্চিত করে পানিতে ফেলে দেয় সন্ত্রাসীরা। পানিতে ফেলার শব্দ পেয়ে প্রতিবেশী অপর যুবক রতন কুমার দে তাকে উদ্ধার করে টঙ্গীবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্র হাসপাতালে ভর্তি করেছে।

জানাগেছে, জমি সংক্রান্ত বিষয় নিয়ে চাঠাতি পাড়া গ্রামের কুখ্যাত সন্ত্রাসী শেখ আজহার হোসেন এর সহযোগী মলিন্দ্র মন্ডল এর সাথে প্রতিবেশী পবিত্র মন্ডল গংদের বিরোধ চলে আসছিলো। এর জের ধরে এর আগে আজহার এর নেতৃত্বে পবিত্র এর উপর হামলা ও পবিত্রর পুকুরের মাছ চুরী করে নিয়ে যায় মলিন্দ্র গংরা।

এ সমস্ত বিষয় নিয়ে পবিত্র বাদী হয়ে আজহার, মলিন্দ্রকে আসামী করে মামলা করায় সন্ত্রাসী আজাহারের অপর সহযোগী জাফর সেখ মামলা তুলে নেওয়ার জন্য পবিত্রকে ভয়ভীতি হুমকী প্রদান করে আসছিলো। মামলা না তুলে নেওয়ায় বুধবার রাতে জাফরের নেতৃত্বে ১৫-২০ জন সন্ত্রাসী তার উপর হামলা চালিয়েছে বলে পবিত্র জানান।

এ ঘটনায় পবিত্র বাদী হয়ে টঙ্গীবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছে। টঙ্গীবাড়ী থানা ওসি তদন্ত মেহেদি হাসান জানান, তদন্ত শেষে ব্যাবস্থা নেওয়া হবে।

Comments are closed.