মালীপাথরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে গুলিবিদ্ধ ১

মুন্সীগঞ্জ সদর উপজেলার মালীপাথর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইমরান ও বাশার বাহিনীর সংঘর্ষে মোঃ সেলিম(৪২) নামে একজন গুলিবিদ্ধ হয়। শনিবার বিকেল সাড়ে ৬ টার দিকে দীঘিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সেলিম ওই গ্রামের মৃত: মোঃ মালুম সরদারের ছেলে।

স্থানীয় সূত্র জানান, বেশকিছুদিন যাবৎ ইমরান বাহিনীর সাথে এলাকার অধিপত্য বিস্তাারকে কেন্দ্র করে একই এলাকার মৃত: তারা মিয়ার ছেলে বাদশা মিয়ার সাথে ঝামেলা চলছিলো। দুপুরে বাদশাসহ তার সমর্থিত সুজন, রনি, বাবু, শাহাবুদ্দিন ও সুমনসহ বেশ কয়েকজন অস্ত্রবাজ রহিম মাতব্বরের বাড়িতে ঢুকে ইমরান গ্রুপের সেকেন্ড ইন কমান্ড মোঃ সেলিমকে লক্ষকরে তিন রাউন্ড গুলি করে। এবং গুলিবিদ্ধ অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মুন্সীগঞ্জ জেলারেল হাসপাতালে ডিউটি ডাক্তার প্রনয় মান্না দাস জানান, মোঃ সেলিমকে গুলি করা হলে তার ডান পায়ের হাটুর উপর ১ রাউন্ড গুলি লাগে। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইউনুচ আলী জানান, ঘটনার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছেলো। এবং আমি নিজে হাসপাতালে গিয়ে গুলিবিদ্ধ সেলিমকে দেখেছি। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পূর্বশত্রুতামূলক ঘটনাটি ঘটিয়েছে। তিন রাউন্ড গুলির কথা শুনলেও এক রাউন্ড গুলি তার পায়ে লেগেছে।

বিডিলাইভ

Comments are closed.