গ্রেপ্তার ৩: রূপগঞ্জে টেক্সটাইলে ডাকাতির ঘটনায়

মালামাল উদ্ধার
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকার একটি টেক্সটাইলে ডাকাতির ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ডাকাতি হওয়া প্রায় ১৮ লাখ টাকার সুতা উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার সকালে তারাব পৌরসভার যাত্রামুড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন : জেলার সোনারগাঁও উপজেলার দেহভোগ এলাকার তাইজুল ইসলামের ছেলে মনির হোসেন (২৫), বৈলর এলাকার আবুল হোসেনের ছেলে ইব্রাহীম (৩২) এবং মুন্সিগঞ্জ জেলার শ্রীনগড় থানার ভাগ্যকুল এলাকার হযরত আলী মৃধার ছেলে দেলোয়ার হোসেন (৩০)।

রূপগঞ্জ থানার এসআই গিয়াস উদ্দিন জানান, গত ১৫ মে মধ্যরাতে রূপসী এলাকার দরপন টেক্সটাইল কারখানায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা ওই কারখানা থেকে সুতাসহ ২৬ লাখ টাকার মালপত্র লুট করে। ওই ঘটনায় কারখানার মালিক আলমগীর হোসেন বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে যাত্রামুড়া এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৮ লাখ টাকা মূল্যের সুতা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান এসআই।

কালেরকন্ঠ

Comments are closed.