গজারিয়ায় স্বামীর অত্যাচারে দুই সন্তানের জননীর আত্মহত্যা

শেখ নজরুল ইসলাম: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা টেংগারচরে মাদকাশক্ত স্বামীর নির্যাতন সইতে না পেরে শাহানাজ আক্তার দুই সন্তানের জননী গত সোমবার মধ্য রাতে বিষপান করেছে।

এলাকাবাসীর সুত্রে জানায়ায় দুই সন্তানের জননী শাহানাজ আক্তার বড় ছেলে সোহাগ (৯)এবং ছোট ছেলে শাজ্জাত (৬)। প্রায় এক যুগ আগে ছোট রায়পাড়া গ্রামের শাহ্জাহানের মেয়ে শাহানাজের সাথে বিয়ে হয়ে একই উপজেলার টেংগারচরের মৃত মতি মিয়র ছেলে আরিফ হোসেনের সাথে। বিয়ের সময় ৩ লাখ টাকা যৌতুক দেওয়ার পরও আরো টাকার জন্য তার স্বামী শাহানাজের উপর শাররীক অত্যাচার করে থাকত বলে জানান। মেয়ের সুখের জন্য ভিটে বাড়ী বিক্রিকরে আরও দুই লাখ টাকা দেওয়ার পরও স্বামী আরিফ হোসেন আরও যৌতুকের টাকা দাবী করে।

মাদকাশক্ত আরিফ গতকাল সমবার মধ্যেরাতে তার স্ত্রী শাহানাজ আক্তারকে মারধর করে পুনরায় বাপের বাড়ী থেকে টাকা আনার জন্য। এই অত্যাচার সহ্যকরতে না পেরে শাহানাজ মধ্যে রাতে বিষ খেয়ে আত্বহত্যার চেষ্টা করে। পরে পরিবারের লোকজন শাহানাজকে মারাত্বক অসুস্থ অবস্থায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে তার অবস্থার অবনতি হলে শাহানাজকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজে শাহানাজ মারা যায়।

গজারিয়া আলোড়ন

Comments are closed.