জেলা প্রশাসকের অনৈতিক কর্মকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন

১১ সাংবাদিকের বিরুদ্ধে জেলা প্রশাসকের অনৈতিক অবস্থান ও স্থানীয় ৮টি পত্রিকার ডিক্লারেশন বাতিলসহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী দীপু’র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মুন্সীগঞ্জে মানববন্ধণ করেছে সাংবাদিক সমাজ।

সোমবার বেলা ১১টা থেকে সাড়ে ১১ টা পর্যন্ত মুন্সীগঞ্জ প্রেসক্লাব ও পত্রিকার সম্পাদকদের উদ্যোগ “স্বাধীন গনমাধ্যমের জন্য চরম আঘাত” এ স্লোগানকে সামনে রেখে প্রেসক্লাব কার্যালয়ের সামনে জুবলী রোডে এ মানববন্ধণ কর্মসূচী পালন করা হয়।

অনুষ্ঠিত মানববন্ধণ কর্মসূচীতে অবিলম্বে ১১ সাংবাদিকের বিরুদ্ধে প্রেস কাউন্সিলে দাখিল করা অভযোগ, স্থাণীয় ৮টি পত্রিকার বাতিল আদেশ প্রত্যাহার ও সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপুর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়েছে সাংবাদিক সমাজ সহ সর্বস্থরে জনগণ।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাবেক আহবায়ক মঞ্জুর মোর্শেদ, সাবেক সভাপতি মোহাম্মদ সেলিম, সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন সজল, প্রেসক্লাবের তথ্য প্রচার ও কল্যান সম্পাদক ভবতোষ চৌধুরী, ক্রীড়া সম্পাদক শেখ মো. রতন, এনটিভির জেলা প্রতিনিধি মঈনউদ্দিন সুমন, ৭১ টিভির জেলা প্রতিনিধি জসিমউদ্দিন দেওয়ান, আরটিভির জেলা প্রতিনিধি ফরিদুল হাসান, সিরাজদিখান প্রেসক্লাবের সহ সভাপতি কে এন ইসলাম বাবুল, দৈনিক রূপবানী স্টাফ রির্পোটার কাজী আকরাম, ভোরের ডাকের জেলা প্রতিনিধি জুয়েল রানা, দৈনিক আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি নাদিম মাহমুদ, সাংবাদিক সামুছুল হুদা হিটু, হাসান জুয়েল, ফটো সাংবাদিক মো. জাফর মিয়া, সুমিত সুমন, রাজীব বাবু, আব্দুর রহমান, মো. শাহিন মিয়া, মো. মহসিন, রুবেল মিয়াসহ বিভিন্ন উপজেলার সাংবাদিকবৃন্দ।

মুন্সিগঞ্জের সময়

Comments are closed.