শ্রীনগরে ধর্ষককে দশ হাজার টাকা জরিমানা!

আট বছরের শিশুকে ধর্ষনের ঘটনায় সালিশ মিমাংসা
আরিফ হোসেন: শ্রীনগরে পাঁচ দিনের ব্যবধানে ফের আট বছরের এক শিশুকে ধর্ষণ করেছে এক বখাটে। এঘটনায় বুধবার বিকালে সালিশ মিমাংসায় সালিশদাররা ধর্ষকে দশ হাজার টাকা জরিমানা করে ঘটনাটি কাউকে জানাতে নিষেধ করে বলে শিশুটির পরিবার অভিযোগ করে। পুলিশ জানায়, বুধবার দুপুর দেড়টার দিকে কাদুর গাও গ্রামের প্রবাসী জাহাঙ্গীরের বখাটে ছেলে জয় (১৯) পাশ্ববর্তী বাড়ির এক দিনমজুরের আট বছরের শিশু কন্যাকে ফাঁকা ঘরে একা পেয়ে ধর্ষণ করে।

এসময় শিশুটির চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে জয় পালিয়ে যায়। পরে বিকালে কোলাপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার বেলায়েত হোসেন, মানবাধিকার কর্মী পরিচয় দানকারী বাচ্চু মোল্লা, ইদ্রিস শেখ ও শাহিন মিলে সালিশ করে ধর্ষককে দশ হাজার টাকা জরিমানা করে এবং ঘটনাটি কাউকে জানাতে নিষেধ করে।

সন্ধ্যা সাতটার দিকে শিশুটি অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন শিশুটিকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখান থেকে কর্তব্যরত ডাক্তার শিশুটিকে মুন্সীগঞ্জ সদর হাসপাতালের ওসিসি সেন্টারে প্রেরণ করে। এঘটনায় সালিশকারী বেলায়েত হোসেন সালিশ মিমাংসায় দশ হাজার টাকা জরিমানা করার কথা স্বীকার করে বলেন, তাৎক্ষনিক ভাবে আট হাজার টাকা আদায় করে দেওয়া হয়েছে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, দোষীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Comments are closed.