শ্রীনগরে ২ ছিনতাইকারী আটক

পালিয়ে যাওয়া তিন জনের মধ্যে ২জন নবম শ্রেণীর ছাত্র
আরিফ হোসেন: শ্রীনগরে নেশার টাকার জন্য ছিনতাই করার সময় ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। এসময় ৫ ছিনতাইকারীর মধ্যে ধাওয়া খেয়ে নবম শ্রেণীর ২ ছাত্রসহ তিন ছিনতাইকারী পালিয়ে যায় বলে এলাকাবাসী জানায়। পুলিশ আটক দুই ছিনতাইকারীকে সোমবার সকালে আদালতে প্রেরণ করেছে। পুলিশ জানায়, রবিবার বিকালে উপজেলার আলমপুর হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর দ্ইু ছাত্রসহ ৫ ছিনতাই কারী একটি ইজিবাইক নিয়ে ছিনতাই করার জন্য হাসাড়া বাড়ৈখালী সড়কের আলমপুর টানা ব্রিজের কাছে নির্জন স্থানে অবস্থান নেয়।

এসময় বাড়ৈখালী থেকে মেটাডোর কোম্পানী ও বসুন্ধরা পেপার এর সেলসম্যান নাজমুল (২৫) ইসমাইল (২৪) এর বাই সাইকেলের গতিরোধ করে তাদের চোখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে ছিনতাই কারীরা তাদের কাছ থেকে নগদ ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তাদের চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে আলমপুর হোসেন আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র ফয়সাল ও টিটু সহ তিনজন দৌড়ে পালিয়ে যায়।

অপর দুই ছিনতাই কারী হানিফ ও তুহিন ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার সময় মোটর সাইকেল নিয়ে ধাওয়া করে তাদেরকে শেখর নগর এলাকা থেকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পুলিশের কাছে আটক হানিফ ও তুহিন ৫ ছিনতাইকারীর পরিচয় নিশ্চিত করে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে বলে পুলিশ জানায়ু। ফয়সাল লস্করপুর গ্রামের মছর শেখের ও টিটু জলিল শেখের পুত্র। অপর তিন ছিনতাইকারীর বাড়িও একই গ্রামে। তারা সবাই ইয়াবা আসক্ত বলে এলাকাবাসী জানায়।

Comments are closed.