শ্রীনগরে বিকৃত যৌন লালসার শিকার সাড়ে তিন বছরের শিশু

আরিফ হোসেন: শ্রীনগরে ৫০ বছরের এক নরপশুর বিকৃত যৌন লালসার শিকার সাড়ে তিন বছরের এক কন্যা শিশু তিনদিন ধরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এঘটনায় শিশুটির নানা নুরুল ইসলাম বাদী হয়ে আজ রবিবার সকালে শ্রীনগর থানায় একটি মামলা করেছেন।

পুলিশ জানায়, উপজেলার উত্তর হাসাড়া গ্রামের তিন সন্তানের জনক সামাদ বেপারী গত শুক্রবার বিকাল চারটার দিকে টেলিভিশন দেখানোর লোভ দেখিয়ে পাশ্ববর্তী বাড়ির নুরুল ইসলামের সাড়ে তিন বছরের নাতনী ও চার বছরের আরেক শিশুকে তার ঘরে নিয়ে যায়। পরে সে নুরল ইসলামের নাতনীকে আলাদা কক্ষে নিয়ে তার যৌনাঙ্গে আঙ্গুল ঢুকিয়ে দেয়।

এসময় শিশুটির চিৎকার শুনে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে সামাদ বেপারী পালিয়ে যায়। পরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। শিশুটির বাবা জানান, নির্যাতনে তার নিস্পাপ সন্তানের গোপনাঙ্গ ক্ষতবিক্ষত হয়ে গেছে। অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার অবস্থা এখন সংকটাপন্ন। তিনি সামাদ বেপারীর উপযুক্ত শাস্তি দাবী করেন।

এলাকাবাসী জানায়, সামাদ বেপারীরর দুই ছেলে প্রবাসী। তার কাছ থেকে আর্থিক সুবিধা নিয়ে একটি প্রভাবশালী মহল ঘটনাটি সালিশ মিমাংসার মাধ্যমে ধামা-চাপা দেওয়ার চেষ্টা করছে।

এলাকাবাসী আরো জানায়, ইতিপূর্বে লম্পট সামাদ এরকম ঘটনা একাধিক বার ঘটিয়েছে এবং প্রতিবারই অর্থের জোড়ে পার পেয়ে গেছে। তার উপযুক্ত বিচার দাবী করে শনিবার সন্ধ্যায় এলাকাবাসী মিছিল বের করে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান জানান, সামাদ বেপারীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রেকর্ড করা হয়েছে। সে ও তার বাড়ীর লোকজন ঘরে তালা দিয়ে পালিয়ে গেছে। আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments are closed.