জাপান-বাংলাদেশ শিশু চিত্র প্রদর্শনী’র উদ্বোধন

সুমিত সরকার সুমন: গ্লোরিয়া ফাউন্ডেশন ও জাপানের এন.পি.ও’র যৌথ আয়োজনে জাপান-বাংলাদেশ শিশু চিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে। এসময় পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০ টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আগামী বৃহস্পতিবার পর্যন্ত এ চিত্র প্রদর্শনী চলবে বলে জানায় আয়োজক কমিটি।

চিত্র প্রদর্শনী উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রণালয়ের মহাপরিচালক মাহফিজুর রহমান।

গ্লোরিয়া ফাউন্ডেশনের সভাপতি মো. তারিকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রখ্যাত প্রোট্রেট শিল্পী অধ্যাপক শাহজাহান আহমেদ বিকাশ, পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকাদর, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল আসলাম হিরু, রামপাল কলেজের অধ্যক্ষ জাহাঙ্গির হাসান, জাপানের রিনরি ইনস্টিটিউটের পরিচালক তশিকাটসু হাসুমি, ইবারকি স্কুলের ফাইন আটের শিক্ষক ইচি কুশিদা, দ্যা শিসকায়ও আর্ট অসোসিয়েশনের পরিচালক মাসাওশি নুমাজিরি, এনপিও-এর পরিচালক মাসাও সেকিয়া, গ্লোরিয়া ফাউনেন্ডশনের সম্পাদক অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মাহমুদ, প্রচার ও কল্যাণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

বিডিলাইভ

Comments are closed.