খালেদা জিয়াকে বিদায় করা হবে : শিমুলিয়া ফেরীঘাটে নৌমন্ত্রী

নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, খালেদা জিয়া একজন খুনি।মানুষ খুন করে তিনি অভ্যস্ত হয়ে গেছেন।তিনি পেট্রোল বোমার আগুনে পুড়িয়ে শত শত নিরীহ মানুষ হত্যা করেছেন। হাজার,হাজার যানবাহনে অগ্নিসংযোগ করেছেন। দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। দল মত নিবিশেষে ঐকবদ্ধ হয়ে তাকে বিদায় করতে হবে। সন্ত্রাস নাশকতা প্রতিহত করে তার নাম মুছে ফেলতে হবে। তিনি এখন পরাজিত সৈনিক।

তিনি আরো বলেন, বিএনপি জামাত হচ্ছে পাপীর দল।বিএনপি জামাত দেশে মানুষ হতা করছে। নাশকতা সন্ত্রাস সৃষ্টি করছে। এসব প্রতিহত করতে হবে। চোখ কান খোলা রাখতে হবে।

শনিবার বিকেলে শিমুলিয়া নৌরুটে বিআইডব্লিউটিসির নবনির্মিত কে টাইপ ফেরী ক্যামেলিয়া উদ্বোধন উপলক্ষে ফেরী ও লঞ্চঘাট টার্মিনালে বিআইডব্লিউটিসি আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। বিআইডব্লিউটিসির চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সংসদ সদস্য সাগুফতা ইয়াসমীন এমিলি, নৌ মন্ত্রণালয়ের সচিব শফিক আলম মেহেদী, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হক, জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল, লৌহজং উপজেলা চেয়ারম্যান ওসমান গণি তালুকদার, থানা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশীদ শিকদার প্রমুখ।

এর আগে শনিবার বেলা সাড়ে ১২টার দিকে শ্রীনগর উপজেলার রাঢ়ীখাল গ্রামে প্রয়াত কবি হুমায়ূন আজাদের ৬৮তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত দুইদিন ব্যাপী সাহিত্য ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধনীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

বাংলাপোষ্ট

Comments are closed.