পত্রিকা ছিনিয়ে নিয়ে গেলো সন্ত্রাসীরা: হকারকে মারধর

সিরাজদিখান উপজেলার মালখানগর চৌরাস্তা হতে হকারকে মারধর করে পত্রিকা ছিনিয়ে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় হকার রতন বাদী হয়ে সিরাজদিখান থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

জানাগেছে, মঙ্গলবার সকাল ৯টার দিকে পত্রিকা বিক্রির জন্য মালখানগর চৌরাস্তায় আসে হকার রতন। এ সময় উপজেলার নাইসিং গ্রামের কুখ্যাত সন্ত্রাসী হুন্ডি ব্যাবসায়ী মামুন সৈয়াল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে হকারকে মারধর করে তার কাছ হতে ২শত সাপ্তাহিক বিক্রমপুর চিত্র পত্রিকা ছিনিয়ে নিয়ে যায়। নাইসিং গ্রামের মতিন সৈয়াল এর ছেলে মামুন একজন হুন্ডি ব্যাবসায়ী ও এলাকার সন্ত্রাসী।

গত প্রায় ৮ মাস পূর্বে হুন্ডি ব্যাবসার নামে সাউথ আফ্রিকা হতে প্রবাসী বাঙ্গালীদের কাছ থেকে ২ কোটি টাকা আতœসাৎ করে নিজ এলাকায় সন্ত্রাসী নেটওর্য়াক গড়ে তুলে মামুন। পাওনাদার সাউথ আফ্রিকা প্রবাসীদের আতœীয় স্বাজনরা সাউথ আফ্রিকা হতে পাঠানো টাকা চাইতে গেলে তাদের হুমকি দামকি ও মারধর করে তাড়িয়ে দিচ্ছে সে ও তার সন্ত্রাসী নেটওর্য়াক।

এ নিয়ে সাপ্তাহিক বিক্রমপুর চিত্র পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে সে ও তার দলবল পত্রিকার হকার রতনকে মারধর করে ওই পত্রিকা ছিনিয়ে নিয়ে যায়। এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান জানান, অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক ব্যাবস্থা নেওয়া হবে।

বিক্রমপুর চিত্র

Comments are closed.