নৌ-ডাকাত সম্রাটসহ ৩ সহযোগী গ্রেফতার

সুমিত সরকার সুমন: মেঘনা নদীর বক্ষে ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনাকারী নৌ-ডাকাত সম্রাট মোঃ শাহ-পরান(৩৫) কে গ্রেফতার করেছে গজারিয়া থানা পুলিশ। পুলিশ সূত্র জানান, উপজেলার আনারপুরা ইউনিয়নের জিএমআই পাম্পের সামনে থেকে ৪ সহযোগীসহ গ্রেফতার করা হয়।

রবিবার দুপুর ১ টার দিকে প্রায় দুই ডজন মামলার আসামী উপজেলার হোসেন্দি ইউনিয়নের বশুরচর গ্রামের মজিদ বেপারীর ছেলে শাহ-পরান এবং একই গ্রামের সেন্টু বেপারীর ছেলে ডালিম(৩৫) ও আক্তার(৪০), মিয়া খান(২৭) কে একই স্থান থেকে গ্রেফতার করা হয়।

গজারিয়া থানার এসআই আপন কুমার মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তবে সম্রাট শাহ-পরানের বিরুদ্ধে সন্ত্রাসী, ডাকাতিসহ বিভিন্ন অপকর্মের ২৫টি মামলা রয়েছে।

তিনি জানান, মেঘনা নদী সংলগ্ন গ্রামের বাসিন্দা বলে অনায়াসেই মেঘনা-ধলেশ্বরীসহ আশপাশের বিভিন্ন নদীতে সন্ত্রাস, ডাকাতি, চাঁদাবাজি সহ নানা অপকর্ম করে বেচেঁ যেতো। আজ গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান চিহ্নিত করে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। বর্তমানে তাদের থানা হেফাজতে জিজ্ঞাসাবাদ চলছে। সোমবার সকালে মুন্সীগঞ্জের আদালতে প্রেরণ করা হবে।

বিডিলাইভ

Comments are closed.