দুই মাস পর কবর থেকে অন্তঃস্বত্তা নারীর লাশ উত্তোলন

আমিরুল ইসলাম নয়ন: মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই মাস পর কবর থেকে এক অন্তঃস্বত্তা নারীর লাশ উত্তোলন করেছে গজারিয়া থানা পুলিশ। গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রাম থেকে, কবর দেওয়ার দুইমাস পর ময়না তদন্তের জন্য তোলা হল এক কিশোরীর(১৫) লাশ। গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবা বিলকিস ও গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ ফেরদাউস হোসেনের উপস্থিতে আজ দুপুর ১ টায় লাশ কবর থেকে লাশ তোলা হয়।

গজারিয়া থানার অফিসার্স ইনচার্জ ফেরদাউস হোসেন জানান, আদালতের নির্দেশে ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলন করা হচ্ছে। উল্লেখ, গত ২৪ ফেব্রুয়ারী মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোগলাকান্দি গ্রামে প্রেমিক বিয়ে করতে অস্বীকৃতি জানালে চার মাসের এক অন্তঃসত্বা এক কিশোরী নারীর আত্বহত্যার ঘটনা ঘটেছিল।

একালাবাসী সূএে জানা যায়, হোগলাকান্দি গ্রামের মো: হাবিব উল্লাহ্ সরকারের বখাটে ছেলে হাসিব সরকার(২২) এর সাথে একই গ্রামের ৯ম শ্রেণীর ছাত্রী শান্তা আক্তার(১৫) এর নয় মাসের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বখাটে হাসিব মেয়েটিকে বিয়ের প্লোভনে একাদিকবার দৈহিক মেলামেশা করে। তার পরিপেক্ষিতে মেয়েটি চার মাসের অন্তঃস্বক্তা হয়ে পরলে ছেলেটিকে বিয়ের জন্য চাপ দিলে ছেলেটি বিয়ে করতে অস্বীকৃতি জানায়। পরে মেয়েটি অভিমানে লজ্জায় নিজ ঘরের ভিতর উর্না পেচিয়ে আত্নাহত্যা করে।ছেলেরা এলাকায় প্রভাবশালী হওয়ায় মেয়ের পরিবারকে ভয়ভীতি দেখিয়ে রাতের আধারেই মেয়েটিকে কবর দেওয়া হয়।

গজারিয়া নিউজ

Comments are closed.