আ’লীগ নেতাদের সব তোরন ও বিলবোর্ড ভেঙ্গে ফেলা হচ্ছে

বৃহস্পতিবার ও শুক্রবারের মধ্যে
মামুনুর রশীদ খোকা: মুন্সীগঞ্জ শহরের ব্যস্ততম সড়ক গুলোতে ক্ষমতার মসনতে থাকা আ’লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীদের পুরনো অসংখ্য তোরন ও বিলবোর্ড বৃহস্পতিবার ও শুক্রবারের ভেঙ্গে ফেলতে হচ্ছে।

সড়ক দুর্ঘটনা এড়াতে জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বুধবার আ’লীগ নেতাদের অনেক দিন ধরে সাঁটানো যত সব তোড়ন ও বিলবোর্ড রয়েছে-তা গুটিয়ে ফেলার অনুরোধ করেন।

সদর থানার এসআই মো: সালাহউদ্দিন জানান, কয়েকটি ব্যস্ততম সড়ক ঘুরে বেলা সাড়ে ১০ টার দিকে থানারপুল চত্বরে আসেন জেলা পুলিশ সুপার। এ সময় তিনি সেখানে থাকা ৩ টি তোরন সরিয়ে নিতেশহর আ’লীগের সম্পাদক সাইদুর রহমান ভুঁইয়াকে অনুরোধ জানিয়েছেন।

আ’লীগ নেতা সাইদুর বলেন- সড়কের উপর থাকা তোরন ও বিলবোর্ড ভেঙ্গে ফেলার নির্দেশ পেয়েছি। তিনি জানান, শহরের থানারপুল চত্বর, লিচুতলা বাস স্ট্যান্ড, পুরাতন কাচারী চত্বর, পুরাতন বাস ষ্ট্যান্ড সড়কে অসংখ্য তোরন ও বিলবোর্ড দৃশ্যমান।

এ সব সড়কের একেবারেই বুকের উপর হওয়ায় যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা ও পথচারীদের যাতায়াতে অসুবিধা সৃষ্টি করছে। ঘটছে অহরহ সড়ক দুর্ঘটনা।
পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার সাংবাদিকদের বলেন- নেহাত সড়কের উপর থাকা তোড়ন ও বিলবোর্ড সরিয়ে নিতে বলেছি। এটা কোন নির্দেশ নয়।

মুন্সিগঞ্জের সময়

Comments are closed.