প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স থেকে সাংবাদিকদের বের করে দেওয়া হল!

সুমিত সরকার সুমন: আজ সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জেলা উন্নয়ন সমন্বয় কমিটির ভিডিও কনফারেন্স অনুষ্ঠান থেকে সাংবাদিকদের বের করে দিয়েছেন মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসকের সভাকক্ষে এ ভিডিও কনফারেন্সের আয়োজন করা হয়। মুন্সীগঞ্জসহ দেশের ৬ টি জেলার সঙ্গে ভিডিও কনফারেন্স করছেন প্রধানমন্ত্রী।

বিজয় টেলিভিশনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি আমিরুল ইসলাম নয়ন জানান, কনফারেন্সের সংবাদ কভার করার জন্য আমার টিভি অফিস থেকে অ্যাসাইনমেন্ট দেওয়া হয়। বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের সভাকক্ষে ডিভিও কনফারেন্সের সংবাদ সংগ্রহে ছুটে যাই, কনফারেন্স কক্ষে আসন গ্রহন করি।

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদ-ই-হাসান তুহিন বলেন- বেলা সাড়ে ১১ টার দিকে কনফারেন্স শুরুর প্রাক্কালে আকস্মিক জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল কনফারেন্স কক্ষ থেকে সাংবাদিকদের বের করে দিয়েছেন।

এ সময় তিনি কনফারেন্স কক্ষে দাঁড়িয়ে সাংবাদিকদের উদ্দেশ্র করে বলেন- প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের সংবাদ প্রচারের প্রয়োজন নেই। জেলা প্রশাসকের ওই অপমানজনক কথা কানে আসার ঘোষনার পর সেখান থেকে প্রায় ২০ জন সাংবাদিক ওই কনফারেন্স কক্ষ থেকে বের হয়ে আসেন।

স্থানীয় সাংবাদিকদের দুটি গ্রুপ মীর নাসিরউদ্দিন উজ্জল ও কাজী দীপুর সমর্থিত সকল সাংবাদিক কনফারেন্স কক্ষ থেকে অপমানে বের হয়ে আসেন। এ ব্যাপারে জেলা প্রশাসক ভিডিও কনফারেন্সে থাকায় ও তার ব্যবহৃত মোবাইল ফোন নাম্বারটি বন্ধ থাকায় তার বক্তৃতা নেওয়া যায়নি।

বিডিলাইভ

Comments are closed.