বরবাজারে টিনের চাল কেটে ৩ দোকানে চুরি

সুমিত সরকার সুমন: মুন্সীগঞ্জ শহরের বাজার সংলগ্ন এলাকায় একটি মুদি ও দুটি মনোহারি দোকানে টিনের চাল কেটে চুরি সংগঠিত হয়েছে। এ ঘটনা নগত দুই লাখ ষাট হাজার টাকা চুরি হয় বলে জানান দোকানিরা। শুক্রবার দিবাগত মধ্যরাত আনুমানিক ৩টায় দিকে এ ঘটনা ঘটে।

মুদি দোকান, গোপাল ষ্টোরের মালিক রাজু রায় জানান, প্রতিদিনের মতো গতরাতে দোকান বন্ধ করে বাড়ি যাই। শনিবার সকালে দোকান খুলে দেখি ক্যাসবক্স ভাঙ্গা। দোকান থেকে নগদ এক লাখ ষাট হাজার টাকা নিয়ে যায়। তারা দোকানের চাল কেটে ভিতরে প্রবেশ করে।

মনোহারি দোকান সুমিনা ও নাহিদ ষ্টোরের মালিক হারুন ও মো: শাকিল জানান, মুদি দোকানে যেভাবে চুরি হয়েছে আমাদের দোকানেও একই ভাবে চুরি হয়েছে। আমাদের দোকানের থেকে পঞ্চাশ পঞ্চাশ করে এক লাখ টাকা নিয়েছে। এর আগেও এই বাজার রোড এলাকায় স্বর্ণের দোকানসহ বেশ কয়েকটি দোকানে চুরি হয়।

এই এলাকার চুরির ঘটনায় ক্ষতিগ্রস্ত দোকানিরা আক্ষেপ করে জানান, গত মাস মুন্সীগঞ্জ পৌরসভার মুন্সীরহাট বাজারে শাহাজালাল ষ্টোর থেকে একই কায়দায় দোকানে প্রবেশ করে নগদ ১২ লাখ টাকা নিয়ে যায়। কিন্তু ওই ঘটনার ১৪ মিনিট সি সি ক্যামেরাতে ধারন করা ভিডিও ফুটেজ থাকা সত্যেও পুলিশ প্রশাসন কিছু করতে পারেনি। তাছাড়া এর আগে থানার তিরিশ গজ পঞ্চাশ গজের মধ্যে দুটি স্বর্ণের দোকানে চুরি হয় কিন্তু কিছুই হয়নি।

শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে বাজার কমিটির সভাপতি আরিফুল ইসলাম আরিফ ও মুন্সীগঞ্জ সদর থানার এস আই নুরুল কবির সৌকত ঘটনা স্থল পরিদর্শন করে কার্যকর ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেয় ব্যবসায়ীদের।

বিডিলাইভ

Comments are closed.