অভিযোগ : পূর্ব বিরোধের জেরে বসতঘর ভাংচুর, লুটপাট ও দখল

পূর্ব বিরোধের জেরধরে এলাকায় আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিম এলাকায় আজমান কাউন্সিলর (৪০) এর নেতৃত্বে তার ছোট ভাই মোঃ জামান (৩৮) দেশীয় অস্ত্রসন্ত্রে সজ্জিত হয়ে একদল সন্ত্রাসী নিয়ে একটি বহুতল ভবন, একটি দু’চালা টিনের বসত:ঘর ভাংচুর, লুটপাট ও দখল করার অভিযোগ পাওয়া গিয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ বিষয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এরআগে সকাল ৯টার দিকে সদর উপজেলার নগর কসবা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, আজ বৃহস্পতিবার সকালে নগর কসবা এলাকায় মোঃ দিদার হোসেন (৪৩) খরিদ সূত্রে সাড়ে সতের শতাংশ জমির মালিক হইয়া নিজ নামে নামজারি ও সরকার নির্ধারিত খাজনাদি ও ডিসিআর প্রাপ্ত হইয়া তাহাতে একটি বহুতল ভবন, একটি দু’চালা টিনের বসত:ঘর উত্তোলন করিয়া ভোগ দখল করিয়া আসিতেছেন।

সূত্র আরও জানায়, সেই সম্পত্তিতে দেশীয় অস্ত্রসন্ত্রে সজ্জিত একদল সন্ত্রাসী নিয়ে জামান নগর কসবা এলাকায় গিয়ে মোঃ দিদার হোসেনের ৭ বছর পূর্বের খরিদা সম্পত্তিতে অবস্থিত একটি বহুতল ভবন, একটি দু’চালা টিনের বসত:ঘরের মধ্যে দু’চালা টিনের বসত:ঘর ভাংচুর, লুটপাট ও দখল করেণ।

হাঁতিমাড়া পুলিশ ফাঁড়ির (এস.আই) মোঃ সেলিম জানান, এসব বিষয়ে ফাঁড়িতে কোন অভিযোগ আসেনি। সদর থানায় কিংবা ফাঁড়িতে লিখিত অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও নিশ্চিত করেছেন তিনি।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিগত ইং ২৮/০২/২০০৮ তারিখে মুন্সীগঞ্জ সদর সাব রেজিষ্ট্রার অফিসে রেজিষ্ট্রিকৃত ১ নং বহির ২৫ নং ভলিউমের ২৯০ নং পাতা হইতে ২৯৬ নং পাতায় লিপিকৃত ১২৩৪ নং সাফ বিক্রয় কবলা দলিল মূলে মোঃ দিদার হোসেন খরিদ করেণ। সেই সম্পত্তিতে আজমান কাউন্সিলরের নেতৃত্বে তার ছোট ভাই মোঃ জামান ভারাটিয়া সন্ত্রাসী নিয়ে একটি বসত:ঘর ভাংচুর, লুটপাট ও দখল করেণ। এ বিষয়ে মোঃ দিদার হোসেন বাদী হয়ে সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেণ। যাহার ডায়েরী নং ৭৪১।

এবিনিউজ

Comments are closed.