মুন্সীগঞ্জ প্রেসক্লাবে খেলাধুলা নিয়ে মুক্ত আলোচনা

মুন্সীগঞ্জ জেলার অতীত ও বর্তমানের খেলাধুলার অবস্থান নিয়ে প্রয়োজনীয় ও করনীয় বিভিন্ন বিষয় নিয়ে মুক্ত আলোচনা মেতা উঠে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ও স্থানীয় সংবাদ কর্মীরা।

শনিবার রাত সাড়ে ৮ টায় মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দিন আহামেদ মিলনায়তনে চায়ের আড্ডায় বিভিন্ন খেলাধূলা নিয়ে ‍স্মৃতি বিজরিত ঘটনা উপস্থাপন করেন নজরুল ইসলাম।

এ সময় তিনি বলেন, খেলাধুলা জন্য পর্যাপ্তপরিমাণ মাঠ নেই মুন্সীগঞ্জ জেলায়। তাছাড়া মফস্বলের বিভিন্ন খেলাধুলার খবরও প্রচার প্রচারণা নেই মিডিয়া গুলাতে। এ অবস্থায় খেলোয়াড়দের উৎসাহিত করতে হলেও প্রচারণাটা অতি আবশ্যক।

তিনি আরও বলেন, পত্রিকাসহ বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া গুলোতে বিদেশী খেলাধুলার প্রচারণার ব্যপক কিন্তু এর পাশাপাশি মফস্বলের খেলাধূলার নিউজ গুলো সমভাবে প্রচার করা প্রয়োজন। তাহলে নতুন নতুন খেলোয়াড়রা উৎসাহ পাবে এবং খেলাধুলার মান আরো উন্নতি হবে।

ক্রমান্বয়ে ওই আড্ডাতে অংশগ্রহণ করেন, প্রেসক্লাবে সভাপতি শহীদ-ই-হাসান তুহিন, সাধারন সম্পাদক কাজী সাব্বির আহমেদ দীপু, যুগ্ম সম্পাদক মামুনুর রশীদ খোকা, মানবাধিকার সংস্থা অধিকারের পরিচালক নাছির উদ্দিন এলান। মুন্সীগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আয়নাল হক স্বপন, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আতোয়ার রহমান বাবুল, আমাদের সময়ের জেলা প্রতিনিধি মাহাবুব আলম বাবু, এনটিভির জেলা প্রতিনিধি মঈনউদ্দিন সুমন, এটিএন নিউজের জেলা প্রতিনিধি ভবতোষ চৌধুরী নুপুর, চ্যানেল লাইনের শিহাবুল হাসান, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি নাদিম মাহাবুব, কবি সুমন ইসলাম প্রমুখ।

এটিএননিউজ

Comments are closed.