সিরাজদিখানের কেয়াইনে সংঘর্ষ : আহত ২

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের বড়বর্তা এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ২ জন গুরুত্বর আহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় দুই পক্ষের সংঘর্ষে কেয়াইন ইউনিয়নের ইসলামপুর(হালুয়াপাড়া) গ্রামের আব্দুল আলী সরদারের ছেলে মোঃ আতিকুর রহমান প্রিন্স ও চিত্রকোট ইউনিয়নের কালীপুর গ্রামের মৃত আনছার খানের ছেলে নাদিম খান গুরুত্বর আহত হয়েছে।

আহতদের মধ্যে মোঃ আতিকুর রহমান প্রিন্সকে প্রথমে সিরাজদিখান স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা স্যার সলিমোল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা কেয়াইন ইউনিয়নের বড়বর্তা গ্রামের মৃত আব্দুল গফুর শেখের ছেলে মোঃ ফিরোজ শেখ, শেকুল শেখ ও শফিকুল শেখের সঙ্গে বড়বর্তা গ্রামের ওয়াজউদ্দিন ভুইয়র ছেলে মোঃ আফজদ্দিন ভুইয়ার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল।

এতে প্রতিপক্ষরা বৃহস্পতিবার রাতে আফাজ উদ্দিনের বাড়িতে যেয়ে আফাজদ্দিনকে খোজাখুঁজি করে না পেয়ে তার শ্যালক মোঃ আতিকুর রহমান প্রিন্স ও তার বন্ধ ুনাদিম খানকেরাম দা,চাপাতি,লোহার রড দিয়ে পিটিয়ে মরাত্মক জখম করে। আহতের ভগ্নিপতি আফাজউদ্দিন ভূইয়া বলেন, বড়বর্তা গ্রামের মৃত আব্দুল গফুর শেখের ছেলে মোঃ ফিরোজ শেখ ও তার ভাইয়েরা আমাকে না পাইয়া বাড়ি ঘড় ও মোটরসাইকেল ভাংচুর করে আমার শ্যালক মোঃ আতিকুর রহমান প্রিন্স ও তার বন্ধ ুনাদিম খানকে চাপাতি দিয়ে মাথায় কুপিয়ে অজ্ঞান করে আমার ঘর থেকে নগদ ১লাখ ২০হাজার টাকা ও স্বর্নের চেইন নিয়ে যায়।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি(প্রশাসন) ইয়ারদৌস হাসান বলেন, কেয়াইন বড়বর্তা এলাকায় পূর্ব বিরোধের জেরে দুইপক্ষের সশস্ত্র হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় দুই পক্ষই মামলা করেছেন।

মুন্সিগঞ্জেরকাগজ

Comments are closed.