মুন্সিগঞ্জ থেকে ৮ ঘণ্টা পর ওয়ার্কার্স পার্টির নেতা উদ্ধার

রাজধানীর রামপুরা থানা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক তপন সাহাকে (৩৫) অপহরণের আট ঘণ্টা পর মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ।

তপন সাহা জানান, তিনি পহেলা বৈশাখ উপলক্ষে পাঞ্জাবি কিনতে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে গুলিস্তানে যান। গোলাপ শাহ মাজারের কাছ থেকে হঠাৎ অস্ত্র ঠেকিয়ে ৫ জন কিশোর তাকে মাক্রোবাসে তুলে ফেলে। এরপর তার চোখ বেঁধে ২-৩ ঘণ্টা পর অজ্ঞাত একটি বালির মাঠে নিয়ে যায়। ওখানে আরও কিছু লোক ওদের সঙ্গে জড়ো হয়। এ সময় তার কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে তারা। পরে পরিবার ও আত্মীয় স্বজনকে বিষয়টি ফোনে জানানো হয়। এ ছাড়া তার বিকাশ একাউন্টে থাকা ২৫ হাজার টাকা নিয়ে নেয় অপহরণকারীরা। তারা আরও টাকা দাবি করে। এক পর্যায়ে তার মোবাইল সেটটি নিয়ে রাতে অপহরণকারীরা চলে যায়। রাত ২টার দিকে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও জানান, শুক্রবার সকাল ১০টার দিকে জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক নূরে আলম বিল্পব থানায় যান। এ ঘটনায় দুপুর ২টার দিকে মামলা হয়েছে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) সৈকত হোসেন জানান, ঢাকার রামপুরা থানা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক তপন সাহাকে বৃহস্পতিবার ঢাকার গুলিস্তান থেকে অপহরণ করা হয়। তাকে মুন্সীগঞ্জ সদর উপজেলার কাটাখালী এলাকার একটি বালুর মাঠ থেকে রাত ২টার দিকে উদ্ধার করা হয়। তপন সাহাকে স্বজনদের কাছে ফিরিয়ে দেওয়ার প্রক্রিয়া চলছে।

দ্য রিপোর্ট

Comments are closed.