বেগম ফজিলাতুন নেছা মহিউদ্দিনের স্মরণ সভা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ জেলা মহিলা আওয়ামীলীগ এর উদ্যোগে গত কাল বিকালে জেলা শিল্পকলা একাডেমী অডিটরিয়ামে মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি,প্রশাসক জেলা পরিষদ মুন্সীগঞ্জ ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন এর সহধর্মিণী আলহাজ্ব বেগম ফজিলাতুন নেছার স্মরণে স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় আলহাজ্ব বেগম ফজিলাতুন নেছার জীবনার্দশ ও বনাঢ্য কর্মময় বিষয়বস্তু নিয়ে আলোচনা করা করা হয়। এতে বক্তব্য রাখেন প্রশাসক জেলা পরিষদ মুন্সীগঞ্জ ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর আলহাজ্ব মোহাম্মদ মহি উদ্দিন, জেলা প্রশাসক মো:সাইফুল হাসান বাদল, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ন সচিব) সওদাগর মুস্তাফিজুর রহমান, জেলা সিভিল সার্জন ডাঃ মো:শহীদুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির যুগ্ন সম্পাদক হাজ্বী ফয়সাল আহমেদ বিল্পব, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রুনি আক্তার, সাধারন সম্পাদক এড. শামছুন নাহার, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তোফাজ্জল হোসেন, সদর থানা আওয়ামীলীগের সভাপতি আফছার উদ্দিন ভূইয়া, সাধারণ সম্পাদক আলহ্জ্ব সামছুল কবির মাষ্টার, পিপি এড. মতিন, সাবেক অধ্যক্ষ সুখেন চন্দ্র ব্যানার্জী, সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সভাপতি মতিউল ইসলাম হিরু, জেলা শ্রমিকলীগের সভাপতি দেলোয়ার হোসেন, জেলা পরিষদের প্রকৌশলী আ স ম মোসলেম প্রমূখ।

এসময় আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ ও সি এন জি আটো রিষ্কা শ্রমিকলীগসহ বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মরহুমার রুহের বিদ্রেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

মুন্সিগঞ্জেরকাগজ

Comments are closed.