ট্রলারডুবি: শিশুসহ ২ লাশ উদ্ধার, নিখোঁজ ৮

মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলার মেঘনা নদীতে অন্তত ৪০ যাত্রী নিয়ে ট্রলারডুবির ঘটনা ঘটেছে। ধবার রাত ৯ টার দিকে উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের বসুরচর সীমানাধীন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে মারিয়া (৪) নামে এক কন্যাশিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বাড়ি সিদ্ধিরগঞ্জ বলে জানা গেছে। এর আগে রাতে অজ্ঞাত (২৫) এক যুবকের লাশ উদ্ধার কর‍া হয়। এনিয়ে মোট ২টি লাশ উদ্ধার করা হয়।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার রাত ৯ টার দিকে ট্রলারটি মতলব উত্তর থানার বেলতলী এলাকার সোলায়মান লেংটার বার্ষিক ওরসে যাওয়ার উদ্দেশ্যে দাউদকান্দি ঘাট থেকে ৪০/৪৫ জন যাত্রী নিয়ে যাত্রা করে। পথিমধ্যে বালুবাহি একটি বল্কহেডের সাথে ধাক্কা খেয়ে ট্রলারটি ডুবে যায়। তবে কতজন যাত্রী নিখোঁজ রয়েছে তা জানাতে পারেনি তিনি।

তিনি জানান, ঘটনার পর খবর পেয়ে গজারিয়া থানা পুলিশ নদী থেকে ট্রলারটি উদ্ধার করে। ট্রলারডুবি হলেও অনেক যাত্রী সাঁতরে পারে উঠতে সক্ষম হয়। তবে কতজন যাত্রী নিখোঁজ তা সঠিক ভাবে জানাতে পারেনি স্থানীয় লোকজন ও উদ্ধার হওয়া ট্রলারের যাত্রীরা।

তিনি আরো জানান, গজারিয়া থানা পুলিশের সাথে দাউদকান্দি উপজেলার ফায়ার সার্ভিসের ৫ সদস্যের একটি প্রতিনিধি দল উদ্ধার কাজ অব্যাহত রেখেছে। ডুবুরি দলকে ইতিমধ্যেই খবর দেয়া হয়েছে। ডুবুরি দল এলেই তাদের উদ্ধার কাজে নামানো হবে।

শীর্ষ নিউজ

Comments are closed.