দুর্নীতি প্রতিরোধ সপ্তাহে র‌্যালী, মানববন্ধন ও সভা অনুষ্ঠিত

সুমিত সরকার সুমন: দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ উপলক্ষ্যে আজ সোমবার মুন্সীগঞ্জ শহরে র‌্যালী, মানববন্ধন ও সভা করেছে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। এছাড়া শিল্পকলা একাডেমীর প্রাঙ্গনে প্রমান্য চিত্র প্রদর্শনী করা হয়েছে।

আজ সকাল সাড়ে ৯ টার দিকে শহরের পুরাতন কাচারী এলাকাস্থ জেলা শিল্পকলা একাডেমীর সামনে থেকে র‌্যালী বের করে। শহরের প্রধান সড়ক ও জুবলী রোড প্রদক্ষিন করে পুনরায় শিল্পকলা প্রাঙ্গনে গিয়ে র‌্যালী শেষে মানববন্ধনে মিলিত হয়। প্রায় আধ-ঘন্টার এই মানববন্ধনে সাধারন মানুষও অংশ নেয় র‌্যালীতে।

পরে শিল্পকলার মিলনায়তনে আলোচনা সভায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক আবুল বাশারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন- জেলা প্রশাসক সাইফুল হাসান বাদল, সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মেজর রেজাউল করিম, দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. আল-নুর ইসলাম সামেয় প্রমুখ।

উল্লেখ্য যে, “সবাই মিলে শপথ করি, দুর্নীতিবাজদের ঘৃনা করি”-শ্লোগানকে সামনে রেখে সরকার ও দুর্নীতি প্রতিরোধ কমিটি আগামী ১ এপ্রিল পর্যন্ত দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ পালন করছে।

বিডিলাইভ
ছবিঃ ডিসি এফবি পেইজ

Comments are closed.