জেলা পুলিশের পোর্টাল উদ্বোধন

জেলা শহরের পুলিশ সুপারের কার্যালয়ে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা পুলিশের ওয়েব পোর্টাল উদ্বোধন করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিফ সিকিউরিটি অফিসার ও জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিন প্রধান অতিথি হিসেবে এ পোর্টালের উদ্বোধন করেন।

সহকারী পুলিশ সুপার কানিজ ফাতেমা পাপড়ি জানান, জেলা পুলিশের বিভিন্ন তথ্য তুলে ধরা ও প্রয়োজনীয় সেবা প্রদানের লক্ষ্যে এ পোর্টালের উদ্বোধন করা হয়েছে।

ওয়েব পোর্টালের ঠিকানা হলো- www.munshigonjpolice.gov.bd

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারে সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলার চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জামাল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়া আফসু, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মুক্তিযোদ্ধা মতিউল ইসলাম হিরু, মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ কাদের মোল্লা, মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাবিবর আহমেদ দীপু প্রমুখ।

দ্য রিপোর্ট

====================

মুন্সীগঞ্জ জেলা পুলিশের ওয়েবসাইট উদ্বোধন

মুন্সীগঞ্জ জেলা পুলিশের ওয়েবসাইট উদ্বোধনের মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গঠন আরও এক ধাপ এগিয়ে গেলো।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে মুন্সীগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বঙ্গবন্ধুর চিফ সিকিউরিটি অফিসার ও জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিন।

মুন্সীগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন কর্মকাণ্ড, তথ্য জানা এবং প্রয়োজনীয় সেবা প্রদানের সুবিধার্থে মহান স্বাধীনতা দিবসের দিনে জেলা পুলিশের নিজস্ব ওয়েবসাইট উদ্বোধনের আয়োজন করা হয়।

জেলা পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সদর উপজেলা চেয়ারম্যান আনিছুজ্জামান আনিছ, পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুল মতিন, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি জামাল হোসেন, আওয়ামী লীগ নেতা কামালউদ্দিন আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আফসারউদ্দিন ভূঁইয়া, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মতিউল ইসলাম হিরু, মুক্তিযোদ্ধা এম এ কাদের মোল্লা, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাব্বির আহমেদ দীপু প্রমুখ।

পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার বলেন, এখন থেকে মুন্সীগঞ্জ জেলাবাসী বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে ওয়েবসাইটের মাধ্যমে জেলা পুলিশের সব কার্যক্রম দেখতে ও জানতে পারবেন। এই ওয়েবসাইটটি প্রতিনিয়ত আপডেট করা হবে।

তিনি বলেন, এখন থেকে অজ্ঞাতপরিচয় মৃতদেহ উদ্ধারের পর তার ছবি ওয়েবসাইটে প্রচার করা হবে। যে কোনো প্রান্ত থেকেই স্বজনরা মৃতদেহ সনাক্ত করতে পারবেন। এছাড়া প্রতিদিন ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে ব্রেকিং নিউজও প্রচার করা হবে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Comments are closed.