সিপাহীপাড়ার দুই স্কুলছাত্রী উদ্ধার : ৪ অপরহরণকারী আটক

মুন্সীগঞ্জ প্রতিনিধি:দুই স্কুলছাত্রীকে অপরহণ করে নিয়ে যাওয়ার সময় মুন্সীগঞ্জের লৌহজংয়ে অপহরণকারী অটোরিক্সাচালকসহ ৪ অপরহরণকারীকে আটক করে পুলিশে সোর্পদ করেছে গ্রামবাসী। সোমবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার খিদিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। অপহৃত স্কুলছাত্রী মুন্সীগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়া এলাকার আব্দুল হাইয়ের মেয়ে মনি আক্তার ও তার চাচাতো বোন শান্তা আক্তার। তারা দু’জনই রামপাল এনবিএম উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে। আটক অপহরণকারীরা হলেন, সাগর (১৯), শাহআলী (২৭), আজাদ লস্কর (৩৫) ও সাগর শেখ(২২)।

জানা গেছে, সদরের সিপাহীপাড়া এলাকার আব্দুল হাইয়ের মেয়ে মনি আক্তার তার চাচাতো বোন শান্তা আক্তারকে নিয়ে খালার বাড়ি টঙ্গিবাড়ীর কুন্ডেরবাজর গ্রামে যাওয়ার জন্য গাড়ির অপেক্ষা করার সুযোগে যাত্রীবেশে ৪ অপহরণকারী তাদের অটোতে উঠিয়ে লৌহজংয়ের খিদিরপাড়া এলাকা দিয়ে নিয়ে যাচ্ছিল। এ সময় স্কুলছাত্রীদের সন্দেহ হওয়ায় তারা চিৎকার করলে স্থানীয় জনতা এগিয়ে আসে। একপযায়ে স্থানীয় জনতা ওই ৪ অপহরণকারীকে আটক করে গণপিটুনি দেয়। পরে লৌহজং থানা পুলিশকে অবহিত করে গ্রামবাসী। এছাড়া ওই দুই স্কুলছাত্রীকে উদ্ধার করে নিজেদের হেফাজতে রাখে গ্রামবাসী।

মঙ্গলবার সকালে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হাতিমারা এলাকা থেকে ওই স্কুলছাত্রী দু’জনকে অটোরিক্সায় উঠিয়ে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় রাত ১১টার দিকে খিদিরপাড়া এলাকায় গ্রামবাসীরা তাদের আটক করে পুলিশকে অবহিত করে। পরে পুলিশ অপহরণকারীদের আটক করে থানায় নিয়ে আসে। তবে অপহরণকারীদের একজনের বাড়ী সিরাজদিখানে। এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা রুজু করা হয়েছে বলে তিনি আরো জানান।

বাংলাপোষ্ট

Comments are closed.