নৈশ প্রহরীকে বেঁধে গজারিয়ায় ১৯৭ বস্তা চাল লুট

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় দুই নৈশ প্রহরী ও এক কর্মকর্তাকে বেঁধে রেখে দু’টি চালের গোডাউন থেকে ১৯৭ বস্তা চাল লুট করে নিয়ে গেছে ডাকাতদল। সোমবার (২৩ মার্চ) দিনগত রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নৈশ প্রহরীরা হলেন- ফুয়াদ মিয়া (৩৫), বাবু মিয়া (২৫) ও কর্মকর্তা ছালামত মিয়া।

এ ঘটনায় মঙ্গলবার দুপুর ১টার দিকে গজারিয়া থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। তবে এখনও লুট হওয়া চালের বস্তা উদ্ধার করা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানায়, সোমবার দিনগত রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন গজারিয়ার বালুয়াকান্দি এলাকায় মো. নাসিরউদ্দিন মিয়ার বাবা খাদ্য ভাণ্ডার ও হান্নান মিয়ার মা-বাবার দোয়া নামে দু’টি গোডাউনে হানা দেয় ১৫-২০ জনের একদল ডাকাত।

ডাকাতরা দু’টি গোডাউনের নৈশ প্রহরী ফুয়াদ মিয়া (৩৫), বাবু মিয়া (২৫) ও কর্মকর্তা ছালামত মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে একটি কক্ষে আটকে রাখে। পরে বাবা খাদ্য ভাণ্ডার থেকে ১৩৭ বস্তা ও মা-বাবার দোয়া নামের গোডাউন থেকে ৬০ বস্তা চাল লুটে নিয়ে ট্রাকে করে চলে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কর্মকর্তা ও নৈশপ্রহরীদের উদ্ধার করে। এ ঘটনায় ওই দুই ব্যবসা প্রতিষ্ঠানের পক্ষ থেকে গজারিয়া থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

গজারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আতাউর রহমান বলেন, এ ঘটনায় মঙ্গলবার দুপুরে থানায় অভিযোগ দাখিল করা হয়েছে। বর্তমানে অভিযোগ মামলায় নথিভুক্ত করার প্রক্রিয়া চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর

Comments are closed.